ঝুলন দত্ত, উপজেলা প্রতিনিধি । হিলরিপোর্ট

রাঙামাটি: স্বামী, সন্তাহারা অন্ধ লক্ষীরাণীকে ঘর উপহার দিলেন, রাঙামাটির কাপ্তাই উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান। বুধবার (০১জুন) দুপুরে চন্দ্রঘোনা মিশন হাসপাতাল এলাকায় বিধবা এ বৃদ্ধাকে ঘর উপহার প্রদান করা হয়।

জানা যায়- বাড়ি, ভূমিহীন  লক্ষী রাণী দীর্ঘ বছর ধরে স্বামী এবং দুই সন্তান হারিয়ে মানুষের বাসায় কাজ করে জীবিকা নির্বাহ করতেন। এরপর তার দু’চোখ অন্ধ হয়ে গেলে  দীর্ঘ ১৫ বছর ধরে খ্রিস্টনারী মিশন হাসপাতাল গেইটে খেয়ে না খেয়ে মানবেতর জীবন যাপন করছিলেন। অন্ধ এ বৃদ্ধার দু:খ দূর করতে অবশেষে স্থানীয় মংচিং মারমা এক গন্ডা জায়গা দান করলে ওই জায়গায় ইউএনও স্থানীয়দের সহায়তায় একটি সেমিপাকা ঘর নির্মাণ করে দেয়। বুধবার দুপুরে ইউএনও মুনতাসির জাহান নিজে উপস্থিত হয়ে লক্ষিরাণীকে তার লক্ষিনিবাস ঘর প্রদান করে।

এসময় কাপ্তাই উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা  রুহুল আমিন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা নাজমুল হাসান, বিশিষ্ট চিকিৎসক ডাঃ বি কে দেওয়ানজী, চন্দ্রঘোনা ইউনিয়ন আওয়ামী লীগের নেতা সজল বিশ্বাস, কাপ্তাই প্রেস ক্লাব সাধারণ সম্পাদক ঝুলন দত্তসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।