॥ মঈন উদ্দীন বাপ্পী ॥

কেন্দ্রীয় আ’লীগের সদস্য দীপংকর তালুকদার বলেছেন, পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি অস্ত্রের ভয় দেখিয়ে ভোট ডাকাতি করে গতবারের সংসদ নির্বাচনে আমাদের বিজয় ছিনিয়ে নিয়েছিলো।

শনিবার সন্ধ্যায় রাঙামাটি ট্রাক টার্মিনাল স্থানে অনুষ্ঠিত স্বেচ্ছা সেবক লীগ রাঙামাটি শাখার পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কেন্দ্রীয় এ নেতা আরও বলেন, গত নির্বাচনে ১৪৮টি কেন্দ্রের মধ্যে ৫৩টি কেন্দ্রের শতভাগ ভোট ডাকাতি করেছে জেএসএস। এইবার সেই সুযোগ দেওয়া হবে না।
তিনি জানান, ক্ষমতায় যেতে হলে জনগণের ভালবাসা নিয়ে যেতে হবে। অবৈধ অস্ত্র দিয়ে নয়। ভোট ডাকাতি দিয়ে নয়। নৌকার প্রতি জনগণের আস্থা রয়েছে। নৌকার বিজয় মানে জনগণের বিজয়। জনগণের নৌকার বিজয় নিশ্চিতে করতে সকল নেতা-কর্মীকে সজাগ থাকার জন্য তিনি আহবান জানান।

যোগ করে তিনি বলেন, নির্বাচনের পূর্বে পাহাড় থেকে অবৈধ অস্ত্র উদ্ধার করার জন্য সরকারের কাছে জোর দাবি জানান।

জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ শাওয়াল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ শাজাহানের সঞ্চালনায় পরিচিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় স্বেচ্ছা সেবক লীগের সভাপতি ও জাতীয় সংসদ সদস্য পঙ্কজ দেব নাথ, কেন্দ্রীয় সেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি নির্মল রঞ্জন গুহ, সাংগঠনিক সম্পাদক শেখ সোহেল রানা টিপু, রাঙামাটি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী মোঃ মুছা মাতাব্বর, জেলা পরিষদের চেয়ারম্যান বৃষকেতু চাকমাসহ সংগঠনটির অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

দীপংকর জানান, আমাদের সামনে কঠিন দিন চলে এসেছে। দলের মধ্যে সুবিধাবাদী অনেক জঞ্জাল ঢুকে গেছে। তাদের দল থেকে সনাক্ত করতে হবে। দলের লোক সংখ্যা বাড়াবেন কিন্তু তারা কারা? তাদের পরিচয় কি? এসসব না জেনে তাদের দলের মধ্যে সংযুক্ত করার জন্য দলের নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান।