॥ স্টাফ রিপোর্টার ॥

রাঙামাটি থেকে অস্ত্র ও গুলি নিয়ে চট্টগ্রাম এসে পুলিশের হাতে আটক হলেন জেএসএসের এক কর্মী। নগরীর ষোলশহর-অক্সিজেনের ড্রাইভার কলোনি এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। গ্রেফতার হওয়া ওই দুই জেএসএস কর্মীর ছবি মঙ্গলবার দুপুরে থানার ফেসবুকে পোস্ট দিয়ে এ খবর জানানো হয়।

আটক হওয়া ওই দুই যুবক হলেন- বাঘাইছড়ি উপজেলার রুপকারী ইউনিয়নের নারকাটা ছড়া এলাকার সুধাংশু চাকমার ছেলে পলাশ কুসুম চাকমা (৩০) এবং একই উপজেলার কেদারমারা ইউনিয়নের দক্ষিণ পাবলাখালী এলাকার সইয়া চাকমার ছেলে ইন্দ্ররাজ চাকমা (২৭)।

সিএমপির বায়েজিদ বোস্তামী থানার পরিদর্শক (ওসি তদন্ত) প্রিটন সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সোমবার রাতে তাদেরকে আটক করা হয়।

প্রিটন সরকার বলেন, রাতে সিএনজি অটোরিকশাযোগে অক্সিজেন থেকে ষোলশহরের দিকে যাচ্ছিল তারা। ড্রাইভার কলোনি এলাকার বেমকো মিটার ফ্যাক্টরির সামনে টহল পুলিশ অটোরিকশাটিকে থামার সংকেত দিতেই তারা নেমে পালানোর চেষ্টা করে। এরপর পুলিশ তাদের ধাওয়া করে আটকের পর তাদের দেহ তল্লাশি করে দুইটি দেশি এলজি ও দুই রাউন্ড গুলি পেয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা নিজেদেরকে পাহাড়ি সংগঠন জেএসএস (এমএন লারমা) কর্মী বলে দাবি করেছে।