স্টাফ রিপোর্টার । হিলরিপোর্ট

রাঙামাটি: রাঙামাটি সদরের বালুখালী ইউনিয়নের ৫নং ওয়ার্ড এর বাসিন্দা আছিয়া বেগম এবং তার স্বামী আবু আলমের ষড়যন্ত্রের প্রতিবাদ জানিয়ে সংবাদ সন্মেলন করেছে লাল মিয়া লিডার। মঙ্গলবার (২৮জুলাই) দুপুরে রাঙামাটি রিপোটার্স ইউনিটি কার্যালয়ের হলরুমে এই সংবাদ সন্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সন্মেলনে লাল মিয়া বলেন, আছিয়া ও আবু আলম ভূমি দস্যু। তারা বালুখালিতে অবস্থিত কেপকো আজিজ লিমিটেড এর জায়গা দখল করার পাঁয়তারা চালাচ্ছে এবং জায়গাটি দেখিয়ে তারা অনেকজনের কাছ থেকে অর্থ আত্মসাৎ করেছে। এই দু’জন স্বামী-স্ত্রী মিলে ষড়যন্ত্র করে কেপকো আজিজ লিমিটেড এর কেয়াটেকার নেজাম উদ্দীন ফকিরকে বেপক মারপিঠ করে।

এসময় স্থানীয়সহ আমি মিলে তাদের কাছ থেকে কেয়ারটেকার নেজাম উদ্দীন ফকিরকে রক্ষা করি এবং হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করায়। তারা এ কারণে কিছু এলাকার বাইরে লোকজনকে টাকার বিনিময়ে ভাড়া করে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করে সংবাদ সন্মেলন এবং মানববন্ধন করেছে যা আমার সামাজিক মর্যাদা হানি ঘটছে।

তিনি এসময় ষড়যন্ত্রকারীদের মুখোশ খুলে দিতে আইন-শৃঙ্খলা বাহিনী এবং প্রশাসনের কাছে জোর দাবি জানান। পাশাপাশি মিথ্যা সংবাদ সন্মেলনের তীব্র নিন্দা জানান।
সংবাদ সন্মেলনে উপস্থিত ছিলেন, লাল মিয়া লিডার ছাড়াও কেপকো আজিজ লিমিটেড এর কেয়াটেকার নেজাম উদ্দীন ফকির এবং স্থানীয় বাসিন্দা নাছির উদ্দীন।