মহুয়া জান্নাত মণি, স্টাফ রিপোর্টার । হিলরিপোর্ট

রাঙামাটি: শান্তি,শৃঙ্খলা,উন্নয়ন, নিরাপত্তায় সর্বত্র আমরা” এই প্রতিপাদ্যকে সামনে রেখে করোনা ভাইরাস এর প্রাদুর্ভাবজনিত কারনে দেশব্যাপী ১,৫৫,০০০ টি পরিবারের আওতায় বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উদ্যোগে রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলায় প্রায় তিনশত আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী সহ অসহায় কর্মহীন পরিবারের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে সোমবার বিকাল ৩ ঘটিকার সময়ে ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে।

উক্ত ত্রান সামগ্রীর মধ্যে রয়েছে, চাউল ৫ কেজি, ডাল ১ কেজি, তেল ১ লিটার, পিয়াঁজ ১ কেজি,আলু ২ কেজি, সাবান ১ টি,ও মাস্ক ১ টি।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আনসার ভিডিপির ভারপ্রাপ্ত কর্মকর্তা মর্জিনা বেগম, সাবেক উপজেলা কোম্পানি কমান্ডার মোঃআউয়াল হোসেন, উপজেলা কোম্পানি কমান্ডার ফজলুল করিম, ইউনিয়ন কোম্পানি কমান্ডার ও পিসি আব্দুর রাজ্জাক, পিসি আইয়ুব আলী,আউয়াল হোসেন,আব্দুস সাত্তার গাইন সহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

এসময় একজন কর্মহীন মানুষ মুকুল হোসেন বলেন, করোনা ভাইরাসের কারনে গোটা দেশ আজ স্থবির, কর্মহীন হয়ে অনাহারে দিন যাপন করতে হচ্ছে প্রতিনিয়ত, তাই বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর এই উদ্যোগকে ধন্যবাদ জানান তিনি।