॥ স্টাফ রিপোর্টার ॥

রাঙামাটি সিভিল সার্জন কার্যলয়ের মেডিকেল অফিসার ডা. মোস্তফা কামাল এর সার্বিক সহযোগিতায় রাঙামাটির বিজয় নগর (ভালেদী পাড়া), তবলছড়ি, স্বর্ণটিলা ও চম্পকনগরের মোট ১২ টি হতদরিদ্র পরিবারের মাঝে জরুরী ত্রাণ সহায়তা প্রদান করেছে জাতীয় স্বীকৃতিপ্রাপ্ত সংগঠন জীবন ও সহযোগী সংগঠন অপরাজিতা।

এদিকে এক সংবাদ কর্মীর তথ্যের ভিত্তিতে রাঙামাটির রাজবন বিহার সংলগ্ন বিজয় নগরস্থ (ভালেদী পাড়া) এর ৪টি হতদরিদ্র পরিবারের মাঝে পণ্যসামগ্রী পৌঁছে দিয়েছে গ্রিন আর্মি।

অতপর তবলছড়ির স্বর্ণটিলায় অপরাজিতার সকস্যদের নিয়ে ৫টি পরিবারের কাছে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যসামগ্রী পৌঁছে দেয়া হয়েছে। চম্পকনগরে ৩টি পরিবারের মাঝেও একইভাবে ত্রাণ সহায়তা পৌঁছে দেয়া হয়েছে।

জীবন এর শুভাকাঙ্খী ও রাঙামাটি সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. মোস্তফা কামাল তাঁর ব্যক্তিগত উদ্যোগে সংগঠনের সদস্যদের মাধ্যমে এই সংকটময় মুহূর্তে নিত্যপ্রয়োজনীয় জরুরী দ্রব্যসামগ্রী পৌঁছে দিয়েছেন।

জীবন এর সমন্বয়ক মোবারক হোসেন চৌধুরী রানা বলেন, আমরা শুরু থেকেই করোনা মোকাবেলায় রাঙামাটি স্বাস্থ্য বিভাগের সাথে কাজ করে যাচ্ছি। মোস্তফা স্যার আমাদের কাজ দেখে আমাদের মাধ্যমে প্রান্তিক জনগোষ্ঠির কিছু মানুষকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। আমরা আশাকরি, যদি সমাজের বিত্তশালী মানুষেরা এভাবেই এগিয়ে আসবে এই দুর্যোগপূর্ণ অবস্থায়।

অপরাজিতার সহ-সভাপতি তাহমিনা ইয়াছমিন বলেন, আমরা যারা স্বেচ্ছাসেবী তাঁরা এই ক্রান্তিকালেও সমাজের পিছিয়ে থাকা জনগোষ্ঠীর জন্য কাজ করতে আগ্রহী। পর্যাপ্ত নিরাপত্তা নিশ্চিত করেই মাঠ পর্যায়ে কাজ করে যাচ্ছি। নিজের শহরে আমরা যতটা পারি শেষ সময় অবধি কাজ করে যাবো।