স্টাফ রিপোর্টার । হিলরিপোর্ট

রাঙামাটি: খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি বলেছেন, আওয়ামীলীগ সরকার অসহায় মানুষের কথা বলে। দেশের উন্নয়নের পাশাপাশি সরকার পিছিয়ে পড়া মানুষের উন্নয়নে পরিকল্পনা নিয়ে কাজ করছে।

বৃহস্পতিবার (২৭ মে) দুপুরে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সভাকক্ষে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের আপদকালীন খাত থেকে প্রাপ্ত এককালীন অর্থের চেক জেলার বিভিন্ন প্রতিষ্ঠানের মাঝে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব বলেন।

এমপি দীপংকর অনুদানপ্রাপ্ত প্রতিষ্ঠান এবং ব্যক্তিদেরকে প্রতিষ্ঠানের কল্যাণে এ অর্থ যথাযথভাবে ব্যবহারের আহ্বান জানান এবং পার্বত্য মন্ত্রীকে ধন্যবাদ জ্ঞাপন করেছেন

জেলা পরিষদ চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা মোহাঃ আশরাফুল ইসলাম, পরিষদ সদস্য অংসুই ছাইন চৌধুরী, রেমলিয়ানা পাংখোয়া, সবির কুমার চাকমা, প্রিয় নন্দ চাকমা, প্রবর্তক চাকমা, ঝর্না খীসা, ইলিপন চাকমা ও জনসংযোগ কর্মকর্তা অরুনেন্দু ত্রিপুরা উপস্থিত ছিলেন।

সভায় জেলার বিভিন্ন প্রতিষ্ঠান এবং অসুস্থ ব্যক্তির চিকিৎসার ব্যয় বাবদ সর্বমোট ১৫ লক্ষ টাকার চেক বিতরণ করা হয়।

একইসঙ্গে সমাজকল্যাণ পরিষদ, রাঙামাটি অঞ্চল থেকে বরাদ্দকৃত জুরাছড়ি উপজেলার ৮ পরিবার এবং জেলা সদরের ১টি পরিবারকে আগুনে বসতবাড়ী পুড়ে যাওয়ায় প্রতি পরিবারকে ১০হাজার টাকা করে চেক বিতরণ করা হয়েছে।