সালাউদ্দীন শাহীন, স্টাফ রিপোর্টার । হিলরিপোর্ট

বাঘাইছড়ি: রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আহসান হাবিব জিতুর মুঠোফোনের সরকারি নাম্বারটি ক্লোন করে একটি দুষ্কৃতিকারী মহল বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান এবং ব্যক্তি মহলে চাঁদা আদায় করছে বলে অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (০২জুলাই) দুপুরে ইউএনও আহসান হাবিব জিতু নিজেই বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেছেন।

ইউএনও আহসান হাবিব জিতু বলেন, কখন বা হবে আমার সরকারি নাম্বারটি ক্লোন হয়েছে আমি জানি না। হঠাৎ করে একটি সচেতন মহলের মাধ্যমে বৃহস্পতিবার সকালে ঘটনাটির ব্যাপারে অবগত হয়েছি।

ইউএনও আরও বলেন, সকালে কাচালং মডেল সরকাররি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জামাল উদ্দিন ও কাচালং সরকারি কলেজের অধ্যক্ষ দেব প্রসাদ দেওয়ানসহ বেশ কয়েকজনের কাছে আমার নাম্বার থেকে চাঁদা দাবী করা হয়েছে। বিষয়টি তারা আমাকে অবগত করলে আমি ঘটনাটির ব্যাপারে পুলিশকে জানায়।

এদিকে বৃহস্পতিবার সকালে ক্লোনের বিষয়টি উপজেলা প্রশাসনের নজরে আসে এবং উপজেলা প্রশাসনের সরকারি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক পেইজে ঘটনাটির ব্যাপারে অবগত করা হয় এবং সকলকে এই ব্যাপারে সতর্ক থাকার জন্য পরামর্শ প্রদান করা হয়েছে।

বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমএ মনজুর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ইউএনও আমাদেরকে এ বিষয়ে অভিযোগ দিয়েছেন। আমরা যতই দ্রুত সম্ভব ঘটনার সাথে প্রকৃত ব্যক্তিদের খুঁজে আইনের আওতায় আনার চেষ্টা চালাচ্ছি।