॥ বাঘাইছড়ি প্রতিনিধি ॥

রাঙামাটির দূর্গম বাঘাইছড়ি উপজেলায় ইউপিডিএফ’র প্রসীত গ্রফের আঞ্চলিক কমান্ডার (পোষ্ট পরিচালক) উদয় বিকাশ চাকমা ওরফে চিক্কধন চাকমাকে (৪৩) গুলি করে হত্যার অভিযোগে এনে পুলিশ বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছে। শনিবার (১০মার্চ) বাঘাইছড়ি থানার উপ-সহকারী পরিদর্শক (এএসআই) আমিনুল বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

থানা পুলিশ সূত্রে জানানো হয়- নিহতের পরিবারের পক্ষ থেকে কোন মামলা দায়ের না করায় সরকারি বিধি অনুযায়ী পুলিশ বাদী হয়ে ১০মার্চ ২৪-২৫জনকে অজ্ঞাত দেখিয়ে একটি হত্যা মামলা দায়ের করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমএ মঞ্জুরুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ইউপিডিএফ নেতা চিক্কধন হত্যাকান্ডের অভিযোগে আমাদের এক অফিসার থানায় একটি মামলা দায়ের করেছেন।

প্রসঙ্গত: বাঘাইছড়ি উপজেলায় ইউপিডিএফ’র প্রসীত গ্রফের আঞ্চলিক কমান্ডার (পোষ্ট পরিচালক) উদয় বিকাশ চাকমা ওরফে চিক্কধন চাকমাকে গত বৃহস্পতিবার (৭মার্চ) সকাল ১১টার দিকে উপজেলার বঙ্গলতলী ইউনিয়নে একদল দুর্বৃত্ত গুলি করে হত্যা করে। ঘটনার পর থেকে স্থানীয় ইউপিডিএফ তাদের প্রতিপক্ষ গণতান্ত্রিক ইউপিডিএফ বর্মা গ্রুপকে দায়ী করছে। তবে এ ঘটনার কথা অস্বীকার করছে গণতান্ত্রিক ইউপিডিএফ।