উপজেলা প্রতিনিধি । হিলরিপোর্ট

বিলাইছড়ি: রাঙামাটির বিলাইছড়ি উপজেলায় উপজেলা প্রাণিসম্পদ দপ্তর এর উদ্দোগে করোনাকালীন ভ্রাম্যমান ও পেশা ভিত্তিক দুধ,ডিম ও মাংস বিক্রেতাদের প্রশিক্ষন কর্মশালা ও আধুনিক পদ্ধতিতে গরু হৃষ্টপুষ্টিকরণ প্রকল্পের আওতাধীন নির্বাচিত খামারিদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্টিত হয়েছে। সোমবার (২২জুন) সকালে উপজেলা শিল্পকলা একাডেমিতে এই প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথী হিসাবে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের সদস্য রেমলিয়ানা পাংখোয়া। বিলাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা পারভেজ চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, ডাঃ বরুন কুমার দও।

প্রধান অতিথির বক্তব্যে জেলা পরিষদ সদস্য রেমলিয়ানা পাংখোয়া বলেন, বিলাইছড়ি উপজেলা একটি খুবই প্রত্যন্ত অঞ্চল। এখানকার অধিকাংশ মানুষ নিম্ন আয়ের। বর্তমান সরকারের বিশেষ উদ্দেগে এই নিম্ন আয়ের মানুষদের স্বাবলম্বী করার জন্য সরকার নানাবিধ কার্য্কর ব্যবস্তা গ্রহণ করেছে। তারই আলোকে আজ আমরা এই কর্মশালায় উপস্থিত হতে পেরেছি।

তিনি আরও বলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা পারভেজ চৌধুরী সকল উন্নয়নমুলক কাজে আন্তরিকতার সহিত সহযোগিতা করে আসছেন। এবারো তিনি আমাদের সহযোগিতা করবেন বলে আশা ব্যাক্ত করেন।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা পারভেজ চৌধুরী, সকলের প্রতি এলাকার উন্নয়নমূলক বক্তব্য রাখেন এবং অনুষ্ঠানের সমাপ্তি করেন। আলোচনা শেষ প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরণ করা হয়।