সালাউদ্দিন শাহিন, স্টাফ রিপোর্টার । হিলরিপোর্ট

বাঘাইছড়ি: রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় কর্মরত সংবাদ কর্মীদের করোনা প্রতিরােধের জন্য পিপিই প্রদান করলেন রাঙামাটি জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড। বুধবার (২৯ এপ্রিল) সকালে মারিশ্যা বাঘাইছড়ি কাঠ ব্যবসায়ী ও জোত মালিক কল্যাণ সমিতি কার্যালয়ে এসব পিপিই প্রদান করা হয়।

এসময় বাঘাইছড়ি প্রেস ক্লাবের সভাপতি দিলীপ কুমার দাশ ও প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক গিয়াসউদ্দিন আল মামুন এর হাতে ১১ পিস পিপিই তুলে দেন সংগঠনের নেতৃবৃন্দ।

পিপিই বিতরনের সময় উপস্থিত ছিলেন, রাঙামাটি জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি শাহাদাত হোসেন,সহ-সাংগঠনিক সম্পাদক নেওয়াজ মোরশেদ রাসু, বাঘাইছড়ি উপজেলা শাখার সহ-সভাপতি মোহাম্মদ আজিজ, বাঘাইছড়ি উপজেলা শাখার সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল নোমান ও বীর মুক্তিযোদ্ধা মোক্তার হোসেন উপস্থিত ছিলেন।

সংগঠনটির সভাপতি শাহাদাত হোসেন বলেন, সংবাদ কর্মীরা দিন-রাত দেশের মানুষের মুখাপাত্র হয়ে কাজ করছে। যেকোন দুযোর্গ মোকবিলায় এবং সচেতনতায় সংবাদ কর্মীরা ঝুঁকি নিয়ে কাজ করে। করোনা ভাইরাস প্রতিরােধ করতে আমাদের সংগঠনের পক্ষ থেকে সংবাদ কর্মীদের মাঝে পিপিই দিতে পেরে আমাদের খুব ভাল লাগছে।