মঈন উদ্দীন বাপ্পী। হিলরিপোর্ট

রাঙামাটি: করোনার এই ক্রান্তিকালে যখন চালকরা অবসর এবং বেকার সময় পার করছেন তখনি তাদের পাশে ছাঁয়া হয়ে দাঁড়িয়েছেন সংগঠনটির নেতা-কর্মীরা। এইবার চালকদের মুখে হাসি ফুটাতে তাদের হাতে তোলা দেওয়া হয়েছে নগদ অর্থ সহায়তা।

মঙ্গলবার (১৯মে) সকালে চালকদের স্ব-স্ব স্থানে গিয়ে নেতৃবৃন্দরা এসব অর্থ সহায়তা প্রদান করেন। তবে সকালে শহরের চম্পক নগর এলাকায় প্রধান অতিথি থেকে কার্যক্রমটির উদ্বোধন করেন, রাঙামাটি আসনের সংসদ সদস্য দীপংকর তালুকদার।

এসময় রাঙামাটি সদর উপজেলার চেয়ারম্যান এবং রাঙামাটি অটোরিক্সা চালক সমিতির সাধারণ সম্পাদক শহিদুজ্জামান মহসিন রোমান, সংগঠনটির সভাপতি পরেশ মজুমদার, সাংগঠনিক সম্পাদক আব্দুল হালিম, সদস্য কামালসহ অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সংগঠনটির সাধারণ সম্পাদক ও রাঙামাটি সদর উপজেলা চেয়ারম্যান শহিদুজ্জামান মহসিন রোমান বলেন, করোনার এই কঠিন সময়ে আমাদের চালকরা কষ্টে দিন কাটাচ্ছে। তাদের আয়-রোজগার বন্ধ। তাদের তথা মাথা রেখে চালকদের নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে।

এদিকে সমিতির পক্ষ থেকে জানানো হয়- তাদের চালক সদস্য রয়েছে ১হাজার ৩০০জন। আর প্রতি সদস্যকে এক হাজার টাকা করে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়। এর আগে চালকদের প্রথম ধাপে সমিতির পক্ষ থেকে প্রতি সদস্যকে ২৫কেজি চাল এবং ৫কেজি তেল এবং ২য় ধাপে ২৫কেজি করে প্রতি সদস্যকে চাল প্রদান করা হয়েছিলো।