উপজেলা প্রতিনিধি । হিলরিপোর্ট

রাজস্থলী: রাঙামাটির রাজস্থলী উপজেলায় করোনা ভাইরাস থেকে বাচঁতে ও সামাজিক দুরত্ব বজায় রেখে মাইকিং এর মাধ্যমে সেবা ও হাত ধুয়ে থানায় প্রবেশসহ ব্যতিক্রম সব উদ্যােগ নিয়েছে রাজস্থলী থানার পুলিশ।পুলিশের এ মহতী উদ্যােগকে সাধুবাদ জানিয়েছেন রাজস্থলী বাসী।

উপজেলা প্রশাসন ও সেনাবাহিনীর সাথে সমন্বয় করে সার্বক্ষণিক সহযোগিতা দিয়ে আসছে। উপজেলার ইসলামপুর, বাঙ্গালহালিয়াসহ বিভিন্ন সময়ে মাইকিং ও জীবানুনাশক স্প্রে ছিটানোসহ সচেতনতামুলক কার্যক্রম অব্যাহত রেখেছেন তারা।

এ ব্যাপারে রাজস্থলী থানা অফিসার ইনচার্জ মফজল আহম্মদ খান,বলেন, মহামারি প্রানঘাতি করোনায় নিজেদের সুরক্ষায় কোন বিক্ল্প নেই। সামাজিক দুরত্ব বজায় রাথতে বর্তমানে করোনা ভাইরাস সংত্রমনরোধে এমন কার্যক্রমে মাধ্যমে সেবা দেওয়া হচ্ছে।

তিনি আরও বলেন, পুলিশ জনগনের বন্ধু। দুর্যোগকালীন সময়ে জনগনকে সেবা দিতে আমরা সার্বিক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি। অপরাধের বিস্তাররোধে পুলিশ দায়িত্ব পালন করছে।

তিনি জনগনের উদ্যােগে জানান,আপনাদের সহযোগিতা ছাড়া করোনা ভাইরাসের মতো মহামারি সংক্রমন রোধ করা সম্ভব নয়। সরকারি নির্দেশনা ও স্বাস্থ্য বিধি মেনে ঘরে থাকার জন্য সকলের প্রতি আহ্ববান জানান ওসি।