উপজেলা প্রতিনিধি । হিল রিপোর্ট

বরকল: করোনা ভাইরাস সচেতনতায় লাল চতুর্ভূজ একে দিলো সুবলং ইউনিয়ন ছাত্রলীগ। বৃহস্পতিবার (২এপ্রিল) সকালে দীপংকর তালুকদার এম পি এবং জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল জব্বার সুজন ও সাধারণ সম্পাদক প্রকাশ চাকমার নির্দেশে বরকল উপজেলা ছাত্রলীগের সার্বিক সহযোগীতায় সুবলং ইউনিয়ন ছাত্রলীগের পক্ষ হতে করোনা ভাইরাস প্রতিরোধে আতঙ্কিত না হয়ে সচেতন হওয়ার জন্য সুবলং বিভিন্ন বাজারে জীবাণুনাষক ছিটানো হয় ও যারা অতি প্রয়োজনে বাজারে আসে তাদের সামাজিক দুরুত্ব বজায় রাখার লক্ষে লাল চতুভূজ একে দেয়া হয়।

উপজেলা ছাত্রলীগের নেতা মোঃ আসাদুজ্জামান জানান, দেশের স্বার্থে জনগণকে সচেতনর করতে সুবলং এর মত পাহাড়ি অঞ্চলে যেখানে যোগাযোগ ব্যাবস্থাসহ সকল কিছুই ব্যাঘাত ঘটে সেই সব অঞ্চলের মানুষের পাসে এই সংকটময় সময়ে জাতির পিতার হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের কর্মিরা সব সময়েই পাসে ছিলো আছি এবং থাকবো।

জরুরি প্রয়োজনে মানুষ বাজার, মুদি দোকান ও ফার্মেসিতে যাচ্ছেন, সেখানে যেন সামাজিক দূরক্ত বজায় রেখে যেন সচেতন থাকেন সে উদ্দেশ্য আমরা নির্দিষ্ট দূরক্ত পর পর লাল চতুভূজ একে দিয়েছি যেন সেখানে দাড়িয়ে সদায় করতে পারেন।

বরকল উপজেলা ছাত্রলীগের সাবেক গ্রন্থেনা ও প্রকাশনা সম্পাদক মোঃআসাদুজ্জামান,সুবলং ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি সেলিম মাহামুদ সুমন,সাধারণ সম্পাদক রাজিব হোসেন,যুগ্ম-সাধারণ সম্পাদক,সোহেল হোসেন,সাংগঠনিক সম্পাদক পারভেজ আহম্মেদ রাসেল,বিজ্ঞান বিষায়ক সম্পাদক মোঃআলামিন সহ ইউনিয়ন ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ এ কার্যক্রমে অংশগ্রহণ করেন।