॥ স্টাফ রিপোর্টার ॥

করোনা ভাইরাস সংক্রমণ রোধে সাধারণ মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বরকল উপজেলা ছাত্রলীগ এইবার মাঠে নেমেছে। বৃহস্পতিবার (২৬মার্চ) সকালে উপজেলার গুরুত্বপূর্ণ স্থানে সংগঠনটির নেতৃবৃন্দ মাইকিং ও জিবাণুনাশক স্প্রে ছিটিয়েছেন।

কেন্দ্রীয় ছাত্রলী, স্থানীয় সংসদ সদস্য দীপংকর তালুকদার, জেলা ছাত্রলীগের সভাপতি অব্দুল জব্বার সুজন ও সাধারণ সম্পাদক প্রকাশ চাকমার নির্দেশে উপজেলা ছাত্রলীগের নেতা-কর্মীরা এই কার্যক্রমে অংশ নেন বলে সংগঠনটির উপজেলার সভাপতি মো. বেলাল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

ছাত্রলীগ নেতা বেলাল জানান, আমরা দূর্গম এলাকায় বাস করি। আবার আমাদের উপজেলাটি সীমান্তবর্তী অঞ্চল। সবকিছু বিবেচনা করে আমরা আরও বিপদে আছি। তাই উপজেলার সকল মানুষের স্বার্থে, দেশের স্বার্থে বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে এই মহতি উদ্যোগ হাতে নিয়ে উপজেলার গুরুত্বপূর্ণ স্থানে মাইকিং ও জীবাণুনাশক স্প্রে ছিটাচ্ছি। মানুষকে সচেতন করতে পারলে আমরা এ মহামারী থেকে অতি দ্রুত বাঁচতে পারবো।

উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. বেলাল হোসেনের নেতৃত্বে সচেতনতামূলক এই কর্মকান্ডে অংশ নেন- উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এনায়েত আখন্দ, সঞ্জয় ধর, সাবেক গ্রন্থগার ও প্রকাশনা সম্পাদক মো. আসাদুজ্জামান, সাবেক ক্রীড়া সম্পাদক মো. পারভেজ আহম্মেদ, ছাত্রলীগ নেতা মো. সোহেল হোসেন, মো. রেজাউল ইসলাম, মো. রিমন হোসেন এবং মো. লিটনসহ সংগঠনটির অন্যান্য নেতৃবৃন্দ।