॥ স্টাফ রিপোর্টার ॥

বিএনপির সামাজিক ও সাংস্কৃতিক অঙ্গসংগঠন জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা (জাসাস) রাঙামাটি শাখার উদ্যোগে করোনা প্রতিরোধে সাবান ও সচেতনতামূলক প্রচারপত্র বিলি করা হয়েছে। রোববার (২২মার্চ) বিকেলে জেলা শহরের তবলছড়ি এলাকায় এসব সামগ্রী বিতরণ করা হয়।

সংস্থাটির জেলার সভাপতি আবুল হোসেন বালি এবং সাধারন সম্পাদক কামাল হোসেনের নেতৃত্বে এ মহতি উদ্যোগের কার্যক্রমে অংশ নেন, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম পনির, নগর বিএনপির সাধারণ সম্পাদক মাহবুবুল বাসেত অপু, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাহাঙ্গীর আলম তালুকদার, জেলা তাঁতী দলের সভাপতি আনোয়ার আজিম এবং জেলা ছাত্র দলের সাধারণ সম্পাদক আলী আকবর সুমনসহ বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।

সংস্থাটির সাধারণ সম্পাদক মো. কামাল হোসেন বলেন, রাজনীতি করি মানুষের কল্যাণের জন্য। করোনা ভাইরাসের কাছে সারা বিশ্বের মানুষ অসহায় হয়ে পড়েছে। আর আমাদের দেশের এ ক্রান্তিলগ্নে আমাদের অঞ্চলের মানুষকে করোনা থেকে বাঁচাতে ছোট পরিসরে একটি সচেতনতামূলক কার্যক্রম হাতে নিয়েছি। এরই ধারাবাহিকতায় রাঙামাটি শহরে ঘনবসতি এবং হাট-বাজার এলাকায় সাধারণ জনগণের মাঝে সাবান এবং লিফলেট বিতরণ করেছি। সুযোগ হলে আরও বড় পরিসরে এ কার্যক্রম অব্যাহত রাখা হবে বলে সংস্থাটির নেতা কামাল উদ্দীন যোগ করেন।