স্টাফ রিপোর্টার । হিলরিপোর্ট

রাঙামাটি:খেটে খাওয়া অসহায়, কর্মহীনদের মাঝে সবজি বিতরণ করলেন ছাত্রলীগ। রোববার (১৯এপ্রিল) সকালে জেলা ছাত্রলীগের নির্দেশে লংগদু উপজেলা ছাত্রলীগ এ মহতি কার্যক্রম পরিচালনা করেন।

ছাত্রলীগ সূত্রে জানানো হয়- উপজেলার মাইনীমুখ বাজার এলাকা, ঢাকায় টিলা, ফিশারি টিলা, মন্দির টিলা,আজিজ টিলা, জালিয়াপাড়া, মুসলিম ব্লক, বাইট্টাপাড়া এলাকার হত-দরিদ্রদের মাঝে গিয়ে এসব সবজি বিতরণ করা হয়।

এর আগে সকালে এ কর্মসূচির উদ্বোধন করেন, লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি আব্দুল বারেক সরকার। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাঈনুল আবেদীন, সহকারী কমিশনার (ভূমি) ক্যাথোয়াই প্রু মারমা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জোবায়ের হোসেন, এলজিডি উপেজলা সহকারী প্রকৌশলী সাইফুল আজিম, লংগদু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মোহাম্মদ নূর, জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক নেছার উদ্দীন হৃদয় এবং উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাবলা দাশসহ সংগঠনটির অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

কার্যক্রমের নেতৃত্ব প্রদান করা জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক নেছার উদ্দীন হৃদয় বলেন, বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্য এবং জেলা ছাত্রলীগের নির্দেশে দেশের অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য ক্ষুদ্র প্রয়াস চালিয়েছি মাত্র। সামনে আরও বড় পরিসরে এ কার্যক্রম পরিচালনা করা হবে বলে তিনি যোগ করেন।