॥ স্টাফ রিপোর্টার ॥

করোনা সংকট মোকাবিলা করা কর্মহীন ও হত দরিদ্র ৫৭ পরিবারকে ত্রাণ সহায়তা দিয়েছেন রাঙামাটি সরকারি কলেজ ছাত্রলীগ। বুধবার রাতে ঝুলিক্যা পাহাড় (তৈয়বিয়া পাহাড়) এলাকায় এই ত্রাণ বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন, রাঙামাটি সরকারি কলেজ শাখার সভাপতি সুলতান মাহমুদ বাপ্পা, সহ-সভাপতি নূর আলম, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রূপন দাশ, সাংগঠনিক সম্পাদক মিসকাতুর রহমানসহ অন্যান্য নেতৃবৃন্দরা। এইসময় রাঙামাটি কলেজ ছাত্রলীগের অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সুলতান মাহমুদ বাপ্পা বলেন, মহামারী নোভেল করোনা ভাইরাস প্রতিরোধে বাংলাদেশ আওয়ামী লীগ রাঙামাটি জেলা শাখার সভাপতি ও সংসদ সদস্য জননেতা দীপংকর তালুকদার ও সাধারণ সম্পাদক হাজী মুছা মাতব্বর মহোদয়ের নির্দেশনা অনুযায়ী রাঙামাটি সরকারি কলেজ শাখা ও জেলা শাখার নেতৃবৃন্দরা জনসচেতনতা মূলক কর্মসূচী নিরাপদ দূরত্ব বজায় রেখে ধারাবাহিক ভাবে করে চলছি।

বর্তমান করোনা সংকটে কর্মহীন ও হত দরিদ্রদের স্বল্পদিনের আহার হিসেবে ত্রাণ বিতরণ করেছি। প্রতি পরিবারের জন্য চাল ৩ কেজি, আলু ২ কেজি, পিয়াজ ৫০০ গ্রাম, তেল ৫০০ গ্রাম, ডাল ৫০০ গ্রাম, সাবান ১টি। তিনি আরো বলেন আমাদের এই কার্যক্রম শহরের বিভিন্ন এলাকায় চলমান থাকবে।