স্টাফ রিপোর্টার । হিলরিপোর্ট

রাঙামাটি: রাঙামাটিতে নিজেদের ব্যক্তিগত রেশন বাঁচিয়ে কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়েছেন সেনাবাহিনী। বুধবার (২২ এপ্রিল) সকালে রাঙামাটি সেনা জোনের উদ্যোগে বরকল উপজেলার প্রত্যন্ত শীলছড়ি,মিতিঙ্গাছড়ি ও সুবলং এলাকার দুস্থ,গরীব ও অসহায় মানুষের মাঝে এসব রেশন বিতরণ করা হয়। এরমধ্যে ছিল, চাল,ডাল,পেঁয়াজ,আটা এবং তৈলসহ প্রয়োজনীয় সামগ্রী।

রাঙামাটি সদর জোনের জোন কমান্ডার লেঃ কর্ণেল মোঃ রফিকুল ইসলাম,পিএসসি জানান, করোনাভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় বেসামরিক প্রশাসনকে সহায়তার জন্য মাঠে পর্যায়ে সেনাবাহিনী নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সাধারণ জনগণকে সচেতনতার পাশাপাশি অসহায়,গরীব দুস্থ মানুষের সহায়তাও করে যাচ্ছে।

তিনি আরও জানান, যে কোন দূর্যোগপূর্ণ মুহুর্তে সেনাবাহিনী সার্বক্ষণিক জনগণের পাশে ছিল এবং আগামীতেও থাকবে। এই জনকল্যাণমূলক উদ্যোগ ভবিষ্যতে অব্যাহত থাকবে। পাশাপাশি জরুরী প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে না যাওয়া এবং করোনা প্রতিরোধে জনসচেতনতা গড়ে তোলাসহ সঠিকভাবে হাত ধোয়া,মাস্ক পরিধান করা এবং স্বাস্থ্যবিধি মেনে চলার জন্যও সকলের প্রতি আহ্বান জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন,রাঙামাটি সেনা জোনের মেজর হাবিবুল্লাহ খান,সুবলং আর্মি ক্যাম্প কমান্ডার ক্যাপ্টেন আজমাইনসহ সেনা সদস্যরা।