॥ কাউথালী প্রতিনিধি ॥

রাঙামাটি: রাঙামাটি কাউখালী উপজেলায় প্রসীত গ্রুফ নেতৃত্বাধীন ইউপিডিএফ’র কালেক্টরসহ চারজনকে আটক করেছে যৌথবাহিনী। সোমবার (২৬ নভেম্বর) দুপুরে কাউখালী থানা সূত্রে এসব তথ্য জানা গেছে।

আটককৃত ব্যক্তিরা হলেন-উপজেলার নাভাঙ্গা পাড়ার যতীন বিকাশ চাকমার ছেলে সমরেশ চাকমা ওরফে সম্রাট (২৮), কচুখালী এলাকার লক্ষিধন চাকমার ছেলে লিটন চাকমা (২০), ছোট নাভাঙ্গা পাড়ার জ্যেতিময় চাকমার ছেলে এডিশন চাকমা (২৪) এবং ফটিকছড়ি ইউনিয়নের কলাবুনিয়া এলাকার শশী ভূষণ চাকমার ছেলে মেনশন চাকমা (২৫)

এদের মধ্যে সমরেশ চাকমা প্রতীত গ্রুফ নেতৃত্বধীন ইউপিডিএফ’র কালেক্টর এবং তার বিরুদ্ধে রাঙামাটি কোতয়ালী থানায় বিস্ফোরক দ্রব্য আইনে মামলা রয়েছে। যার মামলা নং – (২৬৩/১৪)।

যৌথ বাহিনী সূত্রে জানা গেছে- গোপন সংবাদের ভিত্তিতে ২৫ নভেম্বর রোববার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে কাউখালী সরকারি ডিগ্রি কলেজ এলাকায় একটি বাড়ীতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। জিজ্ঞাসাবাদ শেষে তাদের সোমবার দুপুরে কাউখালী থানায় হস্তান্তর করা হয়েছে।

কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনজুর আলম জানান- আটককৃত সমরেশ ইউপিডিএফ’র চিহ্নিত কালেক্টর। তার বিরুদ্ধে রাঙামাটি কোতয়ালী থানায় একটি বিস্পোরক মামলা রয়েছে। বাকী তিনজনের পরিচয় জানার চেষ্টা এখনো চলছে। সবকিছু প্রক্রিয়া শেষে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।