॥ বাঘাইছড়ি প্রতিনিধি ॥

রাঙামাটির দূর্গম বাঘাইছড়ি উপজেলায় কাচালং সরকারি উচ্চ বিদ্যালয়ে নবীণ বরণ, এসএসসি শিক্ষার্থীদের বিদায়ী এবং জেএসসি কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার (২৪জানুয়ারী) সকালে স্কুল মাঠে এসব অনুষ্ঠান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- মারিশ্যা বিজিবি জোন কমান্ডার লেঃ কর্নেল মাহবুবুল ইসলাম পদাতিক।

কাচালং সরকারি উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা নাদিম সারওয়ার এর সভাপতিত্বে কাচালং সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক সিরাজুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- বাঘাইছড়ি পৌরসভার মেয়র জাফর আলী খান, বাঘাইছড়ি থানার তদন্ত ওসি জাহাঙ্গীর আলম, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলী হোসেন, উপজেলা শিক্ষা কর্মকর্তা নুর মোহাম্মদ, কাচালং উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জামাল হোসেন, তুলাবান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জ্ঞানরজ্ঞন চাকমা, কাচালং বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ভদ্রসেন চাকমা।

প্রধান অতিথির বক্তব্যে মারিশ্যা জোন কমান্ডার লেঃ কর্নেল মাহবুবুল ইসলাম পদাতিক শিক্ষার্থীদের উদ্দেশ্য বলেন- তোমাদের কলমের রক্ষক হতে হবে।কলমের রক্ষক হয়ে তোমরা কখনো কলমের ভক্ষক হবে না। মনে রাখবা শিক্ষকরা সমাজের সর্বশ্রেষ্ঠ মানুষ, শিক্ষকদের সম্মান করতে হবে ।

তিনি আরো বলেন আজকের ছাত্র-ছাত্রীরাই আগামীতে দেশকে নেতৃত্ব দিবে এবং তিনি বিদায়ীদের উদ্দেশ্য আলোকিত মানুষ হওয়ার উদ্বাত্ত আহবান করেন।

আলোচনা শেষে কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরুস্কার বিতরণ এবং সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।