॥ স্টাফ রিপোর্টার ॥

রাঙামাটির কাপ্তাই উপজেলায় যৌথবাহিনী অভিযান চালিয়ে অস্ত্র-গুলিসহ দু’জনকে আটক করেছে। বৃহস্পতিবার (২৫অক্টোবর) ভোরে উপজেলার দূর্গম ওয়াগ্যা ইউনিয়নে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃত ব্যক্তিরা হলেন- কাপ্তাই উপজেলার ওয়াগ্য্যা ইউনিয়নের দেবতাছড়ি এলাকার দূর্গা চন্দ্র তঞ্চঙ্গ্যার ছেলে রাত চন্দ্র তঞ্চঙ্গ্যা (৪০) এবং দেবী চরণ তঞ্চঙ্গ্যার ছেলে খোকন চন্দ্র তঞ্চঙ্গ্যা (৩০)। আটককৃতরা উভয়ই আঞ্চলিক সশস্ত্র সংগঠনের সাথে জড়িত বলে অভিযান পরিচালনাকারী সূত্রে জানানো হয়।

যৌথবাহিনী সূত্রে আরও জানানো হয়- বৃহস্পতিবার ভোরে ওয়াগ্যা ইউনিয়নের দেবতাছড়ি এলাকায় দুই সশস্ত্র যুবক পথিমধ্যে অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে রাইফেল-২২ বোর নামের একটি অস্ত্র , ৪৫রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মুহাম্মদ নূর জানান- আটককৃত ব্যক্তিদের কাছে পাওয়া অস্ত্রটি লাইসেন্স থাকলেও অবৈধ গুলি রাখার দায়ে তাদের বিরুদ্ধে অস্ত্র মামলা দায়েরের প্রস্তুতি চলছে। পরে বিস্তারিত জানানো হবে বলে পুলিশের এ কর্মকর্তা যোগ করেন।