॥ কাপ্তাই প্রতিনিধি ॥

রাঙামাটির কাপ্তাই উপজেলা আনসার সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৬অক্টোবর) বিকেলে উপজেলা পরিষদ মিলনায়তনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী রাঙামাটি জেলা কমান্ডার মোহাম্মদ আবদুল আউয়াল।

শান্তি, শৃঙ্খলা, উন্নয়ন, নিরাপত্তায়, সর্বত্র আমরা এই মূলমন্ত্রকে সামনে রেখে উপজেলা চেয়ারম্যান মো. দিলদার হোসেনের সভাপতিত্বে এবং আবৃত্তি শিল্পি ও সংস্কৃতি কর্মী নুর মোহাম্মদ বাবুর পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন- পরিবার পরিকল্পনা অধিদপ্তর রাঙামাটি জেলার উপ-পরিচালক বেগম শাহ নেওয়াজ, কাপ্তাই থানার ওসি (তদন্ত) নুরুল আলম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাদির আহমেদ চৌধুরী। সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন- উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মো. শাহাদাৎ হোসেন।

এসময় রাঙামাটি সদর উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা ফজলে রাব্বি, রাঙামাটি সার্কেল এডজুডেন্ট মো. মিজানুর রহমান চৌধুরীসহ উপজেলার আনসার সদস্যরা সমাবেশে উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে জেলা কমান্ডার মোহাম্মদ আবদুল আউয়াল বলেন, আনসার সদস্যরা দেশের আইন শৃঙ্খলা রক্ষায় তাদের উপর অর্পিত দায়িত্ব সুচারুরুপে পালন করে আসছে, বিশেষ করে বিভিন্ন সম্প্রদায় এর উৎসব পার্বন, সরকারি গুরুত্বপূর্ন স্থাপনা পাহারা, নির্বাচনী দায়িত্ব, দূর্যোগ মোকাবেলা, জঙ্গীবাদ নির্মূলসহ সরকারি বিভিন্ন কর্মকান্ড এবং সামাজিক উন্নয়নে আনসার সদস্যদের ভূমিকা প্রশংসনীয় বলে দাবি করেন।

পরে সমাবেশে কৃতিত্বপূর্ন অবদানের জন্য ইউনিয়ন দলনেতা মো. রাব্বি ও দলনেত্রী লক্ষী রানী দাশকে একটি করে বাইসাইকেল প্রদান করা হয়। এছাড়া বিশেষ কৃতিত্বপূর্ণ অবদান এর জন্য বেশ কয়েকজন আনসার সদস্যকে পুরস্কৃত করা হয়।