॥ মঈন উদ্দীন বাপ্পী ॥

রাঙামাটির কাপ্তাই উপজেলায় একদল সশস্ত্র দুর্বৃত্তের গুলিতে দু’ব্যক্তি নিহত হওয়ার খবর পাওয়া গেছে।  সোমবার (৪ফেব্রুয়ারী) বিকেল ৪টার দিকে উপজেলার চন্দ্রঘোনা থানার অধীন দূর্গম রাইখালী ইউনিয়নে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন-রাইখালী ইউনিয়নের বটতল গ্রামের থইলাসিন মারমা ছেলে মংছিনু মারমা (৪০) এবং একই ইউনিয়নের নারায়নগিরি পাড়ার আরব আলীর ছেলে মো. জাহিদ (৩৭) । মংছিনু আঞ্চলিক সংগঠন ইউপিডিএফ গণতান্ত্রিক দলের রাইখালী ইউনিয়নের এরিয়া কমান্ডার।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে- একদল অস্ত্রধারী দুর্বৃত্ত দূর্গম রাইখালী ইউনিয়নের কারিগড় পাড়ায় ভালুকিয়া সড়কের পাশে একটি দোকানে অবস্থান করা মংছিনুকে লক্ষ করে ব্রাশ ফায়ার করলে ঘটনাস্থলে মংছিনু এবং জাহিদ নামের দু’ব্যক্তি মারা যায়। ঘটনার পর ওই এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। আইন শৃঙ্খলা বাহিনী পুরো এলাকা ঘিরে রেখেছে। তবে কারা এ ঘটনা ঘটিয়েছে এখনো তা জানা যায়নি।

চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফ উদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান- ওই দু’ব্যক্তির মরাদেহ উদ্ধার করতে পুলিশ ঘটনাস্থলে রওনা হয়েছে। ঘটনাস্থল থেকে ফিরলে বিস্তারিত জানা যাবে।