॥ কাপ্তাই প্রতিনিধি ॥

অসুস্থতাজনিত কারনে রাঙামাটিতে সিনিয়র এএসপি পদমর্যাদার একজন পুলিশ কর্মকর্তার মৃত্যু হয়েছে। মোঃ আসলাম ইকবাল নামে এই পুলিশ কর্মকর্তা কাপ্তাই সার্কেল এর সিনিয়র এএসপি হিসেবে কর্মরত ছিলেন।

রাঙামাটির পুলিশ সুপার আলমগীর কবির জানিয়েছেন, শনিবার সকালে ডায়াবেটিস ও নিমোনিয়া জনিত কারনে সিনিয়র এএসপি আসলাম অসুস্থ হয়ে পড়েছিলেন। পরে তাকে প্রথমে তার কর্মস্থলের সন্নিকটে চন্দ্রঘোণা মিশন হাসপাতালে নেওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে চট্টগ্রাম মেডিকেলে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক বেলা একটার সময় আসলামকে মৃত ঘোষণা করেন।

পুলিশ সুপার জানান, পরে চট্টগ্রামের দামপাড়া পুলিশ লাইনে নিহতকে গোসল করিয়ে ফ্রিজআপ এ্যাম্বুলেন্সের মাধ্যমে তাকে তার দেশের বাড়ি শেরপুরের নলিতাবাড়িতে পাঠিয়ে দেওয়া হয়েছে।

এদিকে কাপ্তাই উপজেলা পরিষদের চেয়ারম্যান দিলদার হোসেন জানিয়েছেন, একজন সৎ ও নিষ্ঠাবান সজ্জন অফিসার হিসেবে নিজ কর্মস্থলে বেশ পরিচিতি পেয়েছিলেন। হঠাৎ এভাবে চলে যাওয়ায় আমরা সকলে হতবাক ও ব্যাথিত। জনদরদি এমন একজন ভালো মানুষ চলে যাওয়ায় কাপ্তাইবাসির পক্ষে শোক প্রকাশ করে তার আত্বার মাগফেরাত কামনার পাশাপাশি সকলের কাছে দোয়া প্রার্থনাও করেছেন উপজেলা চেয়ারম্যান দিলদার হোসেন।