॥ স্টাফ রিপোর্টার ॥

দেশের প্রধানমন্ত্রী ও আ’লীগের সভানেত্রী শেখ হাসিনা বলেছেন- নৌকার পালে হাওয়া লেগেছে। হা সত্যিই সেই নৌকার পালের হওয়া এবার রাঙামাটিতে পড়েছে। সেই পালের হাওয়ায় বিএনপি, জেএসএস’র সহ¯্রাধিক নেতা-কর্মী এবার নৌকায় ঠাঁই নিয়েছে। এসব সংগঠনের নেতা-কর্মীদের যোগদান যেন থামছে না।

বাঘাইছড়ি থেকে লংগদু, লংগদু থেকে আবার বাঘাইছড়ি, বাঘাইছড়ি থেকে রাজস্থলী, রাজস্থলী থেকে কাপ্তাই, কাপ্তাই থেকে নানিয়ারচর, নানিয়ার থেকে রাঙামাটি সদর সবখানে যেখানে আ’লীগ নির্বাচনী সমাবেশ করছে সেখানে এসব সংগঠনের নেতা-কর্মীরা দলে দলে যোগদান করে আ’লীগের নৌকায় ঠাঁই নিচ্ছে।

এদিকে রোববার (২৩ ডিসেম্বর) দুপুরে কাপ্তাই উপজেলায় আ’লীগের মনোনীত প্রার্থী সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদারের নেতৃত্বে এক নির্বাচনী প্রচারণা সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় দীপংকর জানান- কাপ্তাইয়ের নতুন বাজারের নালা, ড্রেনের সমস্যা সহ কি কি সমস্যা আছে সব আমি অবশ্যই সমাধান করে দিবো। একই সাথে কাপ্তাইয়ের কিছু এলাকা মৌজা করার ব্যাপারে আমরা প্রক্রিয়া চালাচ্ছি। সেই প্রক্রিয়াকে আমরা আরও বেশি বেগবান করবো। যাতে করে নতুন বাজারসহ কিছু এলাকাকে আমরা মৌজা করতে পারি।

এছাড়া কাপ্তাই বাইতুল ইলাহ শাহী জামে মসজিদকে মডেল মসজিদে রুপান্তর করার বিষয়ে আমরা আপনাদের সাথে একমত। আমরা প্রশাসনের সাথে কথা বলছি।

এসময় উপস্থিত ছিলেন- রাঙামাটি জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মফিজুর রহমান, কাপ্তাই আ’লীগ সভাপতি অংসুইছাইন চৌধুরী, কাপ্তাই ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ, চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান আনোয়ার ইসলাম চৌধুরী বেবি, উপজেলা আ’লীগের সিনিয়র নেতা ইব্রাহিম খলীল, কাপ্তাই উপজেলা যুবলীগ সভাপতি মো. নাছির উদ্দিন, কাপ্তাই উপজেলা ছাত্রলীগ সভাপতি এম নূর উদ্দিন সুমনসহ আরও অনেকে।