উপজেলা প্রতিনিধি । হিলরিপোর্ট

কাপ্তাই: বাংলাদেশ স্কাউটস চট্রগ্রাম অঞ্চলের ব্যবস্হাপনায়, রাঙামাটি জেলা স্কাউটস এর সহযোগিতায় এবং কাপ্তাই উপজেলা স্কাউটস এর আয়োজনে বাংলাদেশে প্রথমবারের মতো ৫ দিনব্যাপী ১৪১তম কাব লিডার বেসিক কোর্স (ভার্চুয়াল) অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (০১সেপ্টম্বর) বিকেলে এই কোর্সের সমাপ্তি ঘটে।

সমাপনি দিনে উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধান অতিথি হিসাবে উপস্হিত থেকে অংশগ্রহনকারীদের মধ্যে সনদপত্র বিতরণ করেন, কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা স্কাউটস এর সভাপতি মুনতাসির জাহান।

কোর্স লিডার হাবিবুল হক এল টি এর সভাপতিত্বে এবং আঞ্চলিক উপ- পরিচালক( প্রশিক্ষণ) জাকের আহমেদ এর সঞ্চালনায় এই সময় বাংলাদেশ স্কাউটস চট্রগ্রাম অঞ্চলের আঞ্চলিক পরিচালক এস. এম. জাহির – উল- আলম, চট্র্রগ্রাম অঞ্চলের সম্পাদক বেলাল হোসেন, রাঙামাটি জেলা স্কাউটস এর সম্পাদক বিজন কুমার দে, কাপ্তাই উপজেলা স্কাউটস এর কমিশনার খোরশেদুল আলম কাদেরী, সহকারী কমিশনার উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাদির আহমেদ, উপজেলা শিক্ষা কর্মকর্তা মো: ইদ্রিচ সহ স্কাউটস এর নেতৃবৃন্দ উপস্হিত ছিলেন।

সনদপত্র বিতরণ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, কাপ্তাই উপজেলা স্কাউটস এর সম্পাদক মাহাবুব হাসান বাবু।

এর আগে গত ২৭ আগস্ট ভার্চুয়ালে প্রধান অতিথি হিসাবে উপস্হিত থেকে ৫ দিনব্যাপী এই প্রশিক্ষণের উদ্বোধন করেন রাঙামাটি জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশীদ।এইবারের প্রশিক্ষণে ৪০ জন প্রশিক্ষার্নাথী অংশ নেন।