উপজেলা প্রতিনিধি । হিলরিপোর্ট

রাঙামাটি: রাঙামাটির কাপ্তাই উপজেলার নতুন বাজারের পুরাতন ঐতিহ্যবাহি বাইতুল ইলাহ শাহী জামে মসজিদকে সংস্কার করে আধুনিকরন করা হচ্ছে। পার্বত্য চট্রগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়নে ৫০ লাখ টাকা ব্যয়ে মসজিদটির ৩য় তলা পর্যন্ত ভবন নির্মান করা হবে।

বৃহস্পতিবার ( ২০ মে) সকালে প্রধান অতিথি থেকে নির্মিতব্য এই মসজিদের ভিত্তি প্রস্থর স্থাপন কাজের উদ্বোধন করেন, খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি ।

এসময় জেলা পরিষদ সদস্য ও উপজেলা আ’লীগ সভাপতি অংসুইছাইন চৌধুরী, কাপ্তাই থানার ওসি মোঃ নাসির উদ্দীন. উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক ইব্রাহিম খলিল,পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী তুষিত চাকমা, বাংলাদেশ সুইডেন পলিটেকনিক ইনস্টিটিউট এর অধ্যক্ষ আব্দুল মতিন হাওলাদার, কাপ্তাই এলপিসি শাখা ব্যবস্থাপক তীর্থ জিৎ রায়, ৪নং কাপ্তাই ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ, মসজিদ কমিটির সাধারন সম্পাদক কাজী শামসুল ইসলাম আজমির, উপজেলা আ’লীগ সহ-সভাপতি কাজী মাকসুদুর রহমান বাবুল,সাংগঠনিক সম্পাদক সাগর চক্রবর্ত্তী, জাতীয় বিদু্ৎ শ্রমিক লীগ ( সিবিএ), কাপ্তাই শাখার সাধারন সম্পাদক আব্দুল ওহাব, কাপ্তাই ইউনিয়ন আ’লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আকতার আলম, উপজেলা ছাত্রলীগ সভাপতি এম নুর উদ্দিন সুমন, সাধারণ সম্পাদক এ আর লিমন সহ আ’লীগ এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী এবং মসজিদ কমিটির সকল সদস্যগন উপস্থিত ছিলেন।

এসময় কাপ্তাই নতুন বাজার বাইতুল ইলাহ শাহী জামে মসজিদের সভাপতি আব্দুল আলীম কালাম মসজিদটি আধুনিকরনের উদ্যোগ নেওয়ার জন্য এমপি দীপংকর তালুকদার, উন্নয়ন বোর্ড এবং কাপ্তাই ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আবদুল লতিফকে ধন্যবাদ জানান।