॥ লংগদু প্রতিনিধি ॥

লংগদু উপজেলার কালাপাকুজ্জা সেনামৈত্রী আদর্শ উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরণী, এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ী দোয়া ও নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে আয়োজিত অনুষ্ঠানে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোঃ আবুল হাশেম মেম্বার এর সভাপতিত্বে উদ্বোধনী বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুর রহীম।

অনুুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, লংগদু সেনা জোনের উপ-অধিনায়ক মেজর মোঃ সালমান আরেফিন ছিদ্দিকী। তিনি বলেন, আজকের ছাত্ররা আগামী দিনের ভবিষ্যৎ। তোমাদেরকে দেশ, সমাজ ও জাতী পরিচালনার দায়িত্ব নিতে হতে হবে। তার জন্য শিক্ষা প্রয়োজন। আর এই শিক্ষা অর্জনের জন্য চাই প্রচুর পড়া লেখা। মনে রাখতে হবে পড়া লেখার বিকল্প কিছু নাই। তিনি আরো বলেন, এই দূূর্গম এলাকাকে আলোকিত করতে হবে। তাহলে তোমরা অবশ্যই ভালো পরিবেশে পাবে।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কালাপাকুজ্জা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মোস্তফা মিয়া। কালাপাকুজ্জা মৌজার হেডম্যান ও মাইনীমুখ বাজার ব্যাবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মীর সিরাজুল ইসলাম ঝান্টু। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, কালাপাকুজ্জা সেনামৈত্রী কিন্ডার গার্ডেন এর পরিচালনা কমিটির সভাপতি মোঃ জামাল হোসেন ও বিদ্যালয়ের অভিভাবক সদস্য মোঃ মাহাবুব হোসেন। বিদায়ী ছাত্র ছাত্রীদের মধ্যে মানপত্র পাঠ করেন, সালমা আক্তার, বক্তব্য রাখেন, বিদায়ী ছাত্র মোঃ ইমরান হোসেন। শেষে ক্রীড়া প্রতিযোগীতার বিজয়ী ও মেধাবী ছাত্র ছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।