॥ খাগড়াছড়ি প্রতিনিধি ॥

খাগড়াছড়িতে এসএমই ফাউন্ডেশনের আয়োজনে শুরু হয়েছে সপ্তাহব্যাপী আঞ্চলিক এসএমই পণ্য মেলা। বুধবার সকালে খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এ মেলার আনুষ্ঠানিক উদ্বোধনী করেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজাতীয় শরাণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

এ সময় তিনি বলেন, বেকারত্ব দুরিকরণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুদুর প্রসারী চিন্তার ভাবনার অংশ এই মেলা। সাধারণ ব্যবসায়ী থেকে শুরু করে ক্ষুদ্র-মাঝারী শিল্প কারখানা অগ্রগতির লক্ষে সব ধরনের উদ্যোগ নিচ্ছেন বর্তমান প্রধানমন্ত্রী।

বেকারত্ব দুর করে নতুন নতুন কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে এদেশকে এগিয়ে নিয়ে যাওয়াসহ উন্নয়নশীল দেশের স্বপ্ন বাস্তবায়নের লক্ষে জননেত্রীর কাজ অব্যাহত আছে এবং এদেশ তারই হাত ধরে এগিয়ে যাচ্ছে, আরো এগিয়ে যাবে বলে তিনি মন্তব্য করে।

এ সয় অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) হাবিব উল্লাহ মারুফ এর সভাপতিত্বে সদর উপজেলা চেয়ারম্যান শানে আলম,দীঘিনালা উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। পণ্য মেলায় স্বাগত বক্তব্য রাখেন, এসএমই প্রযুক্তি উন্নয়ন ফাউন্ডেশনের ব্যবস্থাপক খালেকউজ্জামান তালুকদার। পরে প্রধান অতিথির মেলার বিভিন্ন স্টল ঘুরে দেখেন।