জেলা প্রতিনিধি । হিলরিপোর্ট

খাগড়াছড়ি: ৬৫ জন গরীব-অসহায়,দুস্থর মাঝে জীবনমান উন্নয়নের লক্ষ্যে বাংলাদেশ জাতীয় সমাজ কল্যাণ পরিষদের পক্ষ থেকে ২ লক্ষ ২৭ হাজার ৫শত টাকা এককালীন আর্থিক অনুদান ও ১৫টি স্বেচ্ছাসেবী সংস্থাকে ৪ লক্ষ ৭৩ হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে খাগড়াছড়িতে। খাগড়াছড়ি জেলা সমাজসেবা কার্যালয়ের মঙ্গলবার দুপুরে পার্বত্য জেলা পরিষদ সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যন মংসুইপ্রু চৌধুরী অপু।

প্রধান অতিথি বলেন, ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ উন্নত রাষ্ট্রের যে স্বপ্ন নিয়ে অগ্রগতির দিকে দেশ এগুচ্ছে তা বাস্তবায়নের জন্য সকলের জীবনমানের উন্নয়ন ঘটাতে হবে। শুধু সরকার নয়, নিজ নিজ অবস্থান থেকে সকলের আত্মকর্মসংস্থান সৃষ্টি ও জীবনের অগ্রগতির ধারা উন্নতির চেষ্টা করলে সকলের এগিয়ে যাবে এবং সামগ্রিক প্রচেষ্টায় দেশ ও মানুষের অগ্রযাত্রায় নতুন মাত্রা যোগ হবে বলে তিনি মন্তব্য করেন।

জেলা সমাজসেবা সহকারী পরিচালক রোকেয়া আক্তার এর সঞ্চালনায় এতে খাগড়াছড়ি জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ বশিরুল হক ভূঞা, পরিষদ সদস্য ও সমাজসেবা বিভাগের আহবায়ক শাহিনা আক্তার, জেলা সমাজসেবার উপ-পরিচালক মো: মনিরুল ইসলাম বক্তব্য রাখেন।

এছাড়াও অনুষ্ঠানে খাগড়াছড়ি শহর সমাজসেবা অফিসার নাজমুল আহসানসহ বিভিন্ন এনজিও, স্বেচ্ছাসেবী সংস্থার প্রতিনিধিরা অংশ নেয়।