জেলা প্রতিনিধি । হিলরিপোর্ট

খাগড়াছড়ি: বাংলাদেশ ছাত্রলীগ খাগড়াছড়ি জেলা শাখার উদ্যোগে ২০২১-২২ অর্থবছরে ‘জীবন-জীবিকায় প্রাধান্য দিয়ে সুদৃঢ় আগামীর পথে বাংলাদেশ’ শিরোনামের মেগা বাজেট ঘোষণাকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল ও বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষ্যে বৃক্ষরোপন কর্মসূচি পালন করেছে।

শনিবার সকাল ১১টায় বৃক্ষরোপণ ও সকাল সাড়ে ১১ টায় আনন্দ মিছিল করে সংগঠনটি।

খাগড়াছড়ি সরকারি কলেজে আয়োজিত কর্মসূচীতে প্রধান অতিথি ছিলেন খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু।

খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের আহবায়ক উবিক মোহন ত্রিপুরার সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদার, পার্থ ত্রিপুরা জুয়েল, খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিশ্বজিৎ রায় দাস, জেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ মফিজুর ইসলাম, জেলা মৎস্যজীবি লীগের সাধারণ সম্পাদক দেবেস বরণ ত্রিপুরা, জেলা ছাত্রলীগের যুগ্ম- আহ্বায়ক মোঃ মনির হোসেন, সাবেক সভাপতি ইকবাল বাহার, সাবেক সাধারণ সম্পাদক মংসাপ্রু মারমা এতে অংশ নেয়।

এছাড়াও কর্মসূচিতে খাগড়াছড়ি সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি সনজীব ত্রিপুরা ও পৌর ছাত্রলীগসহ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

২০২১-২০২২ সম্ভবনা ও সমৃদ্ধির এই বাজেটে শিক্ষা ও উন্নয়নমুখী বাজেট প্রণয়েনের মাধ্যমে চলমান উন্নয়নকে এগিয়ে নেওয়ার আন্তরিক প্রচেষ্ঠার জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের আহবায়ক উবিক মোহন ত্রিপুরা।