॥ খাগড়াছড়ি প্রতিনিধি ॥

সারাদেশের মত খাগড়াছড়ি পার্বত্য জেলায়ও নানা কর্মসুচীর মধ্যেদিয়ে সোমবার (২৩জুলাই) সকালে জাতীয় পাবলিক সার্ভিস দিবস পালন করা হয়েছে।

এ উপলক্ষে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পরিষদের জনসংযোগ কর্মকর্তা চিংলামং চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জুয়েল চাকমা।

আলোচনায় ভারপ্রাপ্ত চেয়ারম্যান জুয়েল চাকমা বলেন- প্রশাসন মানে শুধু কর্তৃত্ব আরোপ বা নিয়ন্ত্রণ নয়, এখন প্রশাসনের কর্মকর্তারা জনগণের অবিচ্ছিন্ন অংশ। তাঁদেরকে এখন জনগণের কাছে যেতে হয়,জনগণের কথা শুনতে হয় এবং জনগণের হৃৎস্পন্দন অনুভব করতে হয়।

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ ও তার হস্তান্তরিত সকল বিভাগ সততার সাথে জনকল্যাণে কাজ করে যাচ্ছে এবং এ সেবার মান বৃদ্ধির চেষ্টা করছে প। বক্ত্যবের শেষে তিনি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিশ^ায়নের চ্যালেঞ্জ মোকাবিলা ও সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলাদেশ বির্নিমাণে খাগড়াছড়ি জেলার সরকারি কর্মকর্তা -কর্মচারীদের আন্তরিকতা, নিষ্ঠা ও সততার সঙ্গে কাজ করার আহবান জানান।

আলোচনা সভায় জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সাধন চাকমা, খাগড়াছড়ি ক্ষুদ্র নৃ গোষ্ঠীর সাংস্কৃতিক ইনস্টিটিউটের উপ পরিচালক সুসময় চাকমা, জেলা পরিবার পরিকল্পনা বিভাগের উপ পরিচালক বিপ্লব বড়ুয়া, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ পরিচালক মো: সফর উদ্দীন প্রমূখ। এসময় পরিষদ সদস্য বেগম নিগার সুলতানা, হস্তান্তরিত বিভাগের কর্মকর্তাবৃন্দ ও পরিষদের কর্মকর্তা -কর্মচারীগন উপস্থিত ছিলেন।