॥ খাগড়াছড়ি প্রতিনিধি ॥

খাগড়াছড়িতে ইয়াবাসহ মাদকের স¤্রাজ্য ধ্বংসের মাধ্যমে যুব সমাজকে মরণ ব্যাধি থেকে রক্ষায় বিশেষ অভিযান চালিয়ে যাচ্ছে পুলিশ। এরই ধারাবাহিকতায় বর্তমান পুলিশ সুপার মোহাম্মদ আবদুল আজিজ যোগদানের পর থেকে ইয়াবা,চোলাই মদ পাঁচার,গাঁজা ব্যবসায়ীদের বিরুদ্ধে কঠোর অবস্থান নিয়ে অভিযান পরিচালনার নির্দেশ দিয়েছেন।

শনিবার থেকে বিশেষ অভিযানের অংশ হিসেবে খাগড়াছড়ি সদর মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ রশিদ এর নেতৃত্বে চেঙ্গী এস্কয়ার মোড় থেকে ৫শ পিস ইয়াবা ট্যাবলেট ও ২১ হাজার টাকাসহ ওমর ফারুক (ওরফে) পিচ্চি ফারুক (২৬)কে আটক করে। সে সবুজবাগ এলাকার আবুল কাশেম এর পুত্র।

এরপর থেকে মাদক নির্মূলে চলমান অভিযানে একে একে ধরা পড়তে শুরু করেছে ইয়াবাসহ বিভিন্ন মাদকদ্রব্য নিয়ন্ত্রণে রোববার সকালের দিকে গোপন সংবাদের ভিত্তিতে দয়াল বণিক নামের এক যুবকে ৪শ পিস ইয়াবাসহ আটকের পর তার স্বীকারোক্তিতে আলতাফ হোসেন (৩৬)আরো প্রায় ৬শ পিস ইয়াবাসহ আটক করা হয়। তারা দুজনেই মহালছড়ি উপজেলার বাসিন্দা।

আটক বিষয়ে সত্যতা নিশ্চিত করে খাগড়াছড়ি সদর মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ রশিদ জানান, এ অভিযান অব্যাহত থাকবে। কোন ধরনের মাদক কারবারীদের ছাড় দেওয়া হবে না। আটককৃতদের মধ্যে একজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। বাকী দুজনের বিরুদ্ধে মামলার প্রক্রিয়ার অব্যাহত রয়েছে বলে তিনি জানান।