॥ খাগড়াছড়ি প্রতিনিধি ॥

খাগড়াছড়ির আলুটিলা ২০ নাম্বার এলাকায় বিআরটিসি-পিকআপের সংঘর্ষে আহম্মদ উল হক (৭০) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। বুধবার (৩এপ্রিল) সকালে এ ঘটনা ঘটে। নিহতের বাড়ী খাগড়াছড়ি জেলা সদরের দক্ষিণ বাজার এলাকায় বলে জানা গেছে। খাগড়াছড়ি সদর থানার ওসি শাহাদাত হোসেন টিটো ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

স্থানীয় সূত্র জানায়, সকাল ৭টার দিকে খাগড়াছড়ি থেকে ছেড়ে চট্টগ্রামের উদ্দেশ্যে রওনা হলে আলুটিলার ২০ নাম্বার এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা পিকআপ বিআরটিসিকে ধাক্কা দেয়। পরে বিআরটিসি থেকে নেমে রাস্তার পাশে দাড়ানো আহম্মদ উল হককে আরেকটি ক্যাভার্ড ভ্যান ঘটনাস্থলে এসে ধাক্কা দিয়ে পাশের পাহাড়ে গিয়ে স্থির হয়। এ ঘটনায় ক্যাভার্ড ভ্যান চালক শফিকুল ইসলাম গুরুতর আহত হয়।

পরে আহতদের উদ্ধার করে খাগড়াছড়ি আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসা হয়। এ সময় ক্যাভার্ড ভ্যান চালক শফিকুল ইসলাম চট্টগ্রাম রেফার করা হয়। এক পর্যায়ে গুরুতর আহত আহম্মদ উল হককে চট্টগ্রাম রেফার করা হলে এম্বুলেন্সে তোলার সময় তার মৃত্যু হয়।

খাগড়াছড়ি আধুনিক সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. সুবল চাকমা জানান, সড়ক দূর্ঘটনায় আহত দুজনকে হাসপাতালে আনা হলে তাদের চট্টগ্রামে রেফার করা হয়। এ সময় গুরুতরদের মধ্যে আহম্মদ উল হক (৭০) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়।