॥ খাগড়াছড়ি প্রতিনিধি ॥

“সমতা ও সংহতি নির্ভর সর্বজনীন প্রাথমিক স্বাস্থ্যসেবা” প্রতিবাদ্যে বিশ্ব স্বাস্থ্য দিবসে খাগড়াছড়িতে র‌্যালী ও আলোচনা সভার অনুষ্ঠিত হয়েছে। দিবসটি উপলক্ষ্যে রোববার (৭এপ্রিল) সকালে খাগড়াছড়ির টাউন হল থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী শহরের গুরুতপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে সিভিল সার্জন অফিসে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়।

খাগড়াছড়ি সিভিল সার্জন ডা. মো: ইদ্রিস মিঞার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী।

সিনিয়র স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা মেমং মারমা র সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন, সূর্যের হাসির ম্যানেজার দেবাশীষ তালুকার, ব্র্যাক প্রতিনিধি হুমায়ুন কবির, সনাক প্রতিনিধি সাংবাদিক জহুরুল আলম, ডেপুটি সিভিল সার্জন ডা. মো: সারোয়ার মাহবুব, সিনিয়র কনসালটেন্ট ডা: আ: রব, সমাজ সেবার উপ-পরিচালক মো: মনিরুল ইসলাম,গাইনি বিশেজ্ঞ ডা. জয়া চাকমা প্রমূখ।

আলোচনা সভা স্বাস্থ্য দিবসের উপর বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয় তুলে ধরে সকলকে স্বাস্থ্য সচেতন হওয়ার আহবান জানিয়ে বক্তরা বলেন,স্বাস্থ্য সেবায় ক্ষেত্রে ডাক্তার-রোগীদের আন্তরিক হলে স্বাস্থ্য সেবার আরো অগ্রগতি সম্ভব বলে মন্তব্য করে নেতৃবৃন্দরা।