॥ খাগড়াছড়ি প্রতিনিধি ॥

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে খাগড়াছড়িতে জেলা মৎস্যজীবি লীগের সাধারণ সম্পাদক মানিক পাটোয়ারীর উদ্যোগে অসহায়-গরীব দুস্থ ১শ পরিবারকে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।  সোমবার (১১জুন) সকালে খাগড়াছড়ি জেলা শহরের কুমিল্লা টিলা এলাকায় এই ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক দিদারুল আলম দিদার। এ সময় খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক মো: কামাল উদ্দিন পাটোয়ারী, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল মোতালেব খাঁন, স্থানীয় সমাজ সেবক সুমন আহমেদসহ গন্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি দিদারুল আলম দিদারসহ অন্যান্যরা অসহায়-গরীব দুস্থদের মাঝে এ সব ঈদ সামগ্রী তুলে দেন। ঈদ সামগ্রী হাতে পেয়ে আনন্দের হাঁসি হাঁসেন এসব পরিবারগুলো। এ সময় প্রধান অতিথি বলেন, আমাদের সকলকে একে অপরের পাশে দাঁড়াতে হবে। তবেই সকলের মাঝে আনন্দ ভাগাভাগি করে সন্তুষ্টির সাদ আমরা সকলে গ্রহণ করতে পারবো।

উদ্যেগী জেলা মৎস্যজীবি লীগের সাধারণ সম্পাদক মানিক পাটোয়ারী বলেন, বর্তমান পৌর মেয়র রফিকুল আলম ও দিদার ভাইয়ের কাছ থেকে শিখেছি অসহায় মানুষের পাশে দাঁড়ানো। নিজের মানবিকতাবোধ থেকে অসহায়দের পাশে দাঁড়াতে পেরে আমি আনন্দিত। বড় ভাইদের হাত ধরে আগামীতের সাধারণ মানুষের পাশে দাড়ানোর জন্য তিনি সকলের দোয়া কামনা করেন।