॥ স্টাফ রিপোর্টার ॥

জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় খালেদা জিয়ার বিরুদ্ধে রায় প্রত্যাখানের দাবিতে রাঙামাটিতে ছাত্রদল বিক্ষোভ মিছিল করেছে। সোমবার (২৯অক্টোবর) দুপুরে জেলা ছাত্রদলের সভাপতি ফারুক আহম্মেদ সাব্বিরের নেতৃত্বে এ বিক্ষোভ করা হয়।

ওইদিন দুপুরে দলীয় অফিস থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে রাঙামাটি পৌরসভা প্রাঙ্গনের সামনে এসে শেষ হয়।

মিছিল পরবর্তী সমাবেশে জেলা ছাত্রদলের সভাপতি ফারুক আহম্মেদ সাব্বিরের সভাপতিত্বে এবং যুগ্ম সম্পাদক মাসুদ পারভেজের সঞ্চলনায় এসময় জেলা ছাত্রদলের সহ-সভাপতি আবু সুফিয়ান রেজা, যুগ্ম সম্পাদক ও সদর থানা ছাত্র দলের সাধারণ সম্পাদক মো: ফজরুল ইসলাম, মো: অলী আহাদ, ছাত্রনেতা আব্দুর রহিম, মো: সালাম, মো: জাবেদ ইকবাল, সদর থানা ছাত্রদলের সি:যুগ্ম সম্পাদক মো: শাহজাদা, কলেজ ছাত্রদলের প্রচার সম্পাদক মো: সুমনসহ ছাত্রদলের বিভিন্ন স্তরের নেতাকর্মীবৃন্দ।

সভাপতি ফারুক বক্তব্যে বলেন- শুধুমাত্র রাজনৈতিক প্রতিহিংসার কারণে এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে রাজনীতি থেকে দূরে সরানোর জন্য এবং আসন্ন নির্বাচণে তিনি অংশগ্রহণ করতে না পারেন, তার জন্যই একটি সাজানো মামলায় সম্পূর্ণ বেআইনিভাবে কোন সাক্ষ্যপ্রমাণ ছাড়াই তাকে এ সাজা প্রদান করা হয়েছে। এ ফরমায়েশি রায় ছাত্র সমাজ মেনে নেয় নি। এই অন্যায়ের জবাব রাজপথেই দেওয়া হবে বলে হুশিয়ার করেন।