॥ খাগড়াছড়ি প্রতিনিধি ॥

মিথ্যা মামলায় কারাগারে বন্ধি বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং সুচিকিৎসার দাবীতে খাগড়াছড়িতে বিক্ষোভ মিছিল সমাবেশ পুলিশী বাঁধার মধ্য দিয়ে শেষ হয়েছে।

সোমবার (১৪ মে) সকাল ১১টায় খাগড়াছড়ি জেলা শহরের কলাবাগান এলাকা থেকে বিক্ষোভ মিছিল নিয়ে ভাঙ্গাব্রীজ হয়ে প্রধান সড়কে উঠতে চাইলে পুলিশী বাঁধার মুখে পড়ে দলের নেতাকর্মীরা।

পরে পৌর বিএনপির সভাপতি আব্দুর রব রাজার সঞ্চালনায় ভাঙ্গাব্রীজ এলাকায় সমাবেশে করে সংগঠনটি। খাগড়াছড়ি সদর উপজেলা বিএনপির সভাপতি অনিমেষ দেওয়ান নন্দিত এর সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভুইয়া।

সামেবেশে ওয়াদুদ ভুইয়া বলেন, বেগম জিয়াকে কারাগারে রেখে নির্বাচনের স্বপ্ন দেখা ভূলে যান। অবৈধ স্বৈরাচারী সরকারের পতনের সময় ঘনিয়ে এসেছে বলেই শেখ হাসিনা এখন দিশেহারা হয়ে গেছে। সময় থাকতে পদ ছেড়ে নিজেদের অপকর্মের জবাব দিয়ে প্রস্তুত হন। অপকর্মের ফল হিসেবে কারাগার আপনাদের অপেক্ষা করছে বলে তিনি মন্তব্য করেন। এসময় তিনি বেগম খালেদা জিয়াকে দ্রুত নিঃশর্ত মুক্তি এবং সুচিকিৎসার দাবীতে জানিয়ে সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ ভাবে আন্দোলনের জন্য প্রস্তুত থাকার আহবান জানান।

খাগড়াছড়ি সদর উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে আয়োজিত বিক্ষোভ মিছিল ও সমাবেশে এ সময় উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি প্রবীন চন্দ্র চাকমা, সহ সভাপতি মোঃ বেলাল হোসেন,সাংগঠনিক সম্পাদক এম এন আবসার, ক্ষনি রঞ্জন ত্রিপুরা, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মাহাবুব আলম সবুজ, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক মো: সাহেদ হোসেন সুমন জেলা স্বেচ্ছাসেবক দলের মো: মিজান, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদীকা কুহেলী দেওয়ান, জেলা শ্রমিক দলের সহ সভাপতি আফসার সহ দলীয় নেতাকর্মীরা এতে অংশ নেয়।