॥ খাগড়াছড়ি প্রতিনিধি ॥

বিএনপি’র ৪০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে গুইমারা উপজেলা বিএনপি’র নানা কর্মসূচী মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়। শনিবার (১ সেপ্টেম্বর) সকাল ৭ টায় দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন। বিকাল ৩ টা থেকে র‌্যালী ও আলোচনা সভা শুরু হয়।
গুইমারায় প্রতিষ্ঠা বার্ষিকী আলোচনা সভায় সভাপত্বি করেন গুইমারা উপজেলা বি,এন,পি’র সভাপতি মোঃ ইউচুপ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, গুইমারা উপজেলা বিএনপি’র প্রধান উপদেষ্ঠা, সাবেক উপজেলা বিএনপি’র সভাপতি নুরুন্নবী মাষ্টার, বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি মোঃ মোখলেছুর রহমান, সহ-সভাপতি মোঃ এস,এম মিলন, সাধারণ সম্পাদক শেখ মোঃ ইব্রাহিম, যুগ্ম সম্পাদক মোঃ নবী হোসেন, সাংগঠনিক সম্পাদক, আওলাদ হোসেন বাদল, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ মতিউর রহমান।

অন্যান্য সহযোগী সংগঠনের মধ্যে বক্তব্য রাখেন, গুইমারা উপজেলা যুবদলের সাধারণ সম্পাদ মোঃ সালমান হোসেন, গুইমারা উপজেলা ছাত্রদলের সভাপতি সাইফুল ইসলাম সোহাগ, গুইমারা উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক ডালিম।

সভার সভাপতি মোঃ ইউচুপ-এর বক্তব্যে বলেন, বর্তমান সরকারের শৈরশাসন, দলীয় নেতাকর্মীদের মিথ্যা মামলা দিয়ে হয়রানী এবং বিএনপি’র চেয়ারপার্সন ও দেশ মাতা বেগম খালেদা জিয়াকে অন্যায় ভাবে মিথ্যা মামালা দিয়ে জেলে আটক রেখে এক তরফা নির্বাচন হতে দেওয়া যাবে না। আগামী দিনে যে কোন কর্মসূচী পালনের মধ্যে দিয়ে সরকার হটাও আন্দোলন সফল করা হবে এবং সুষ্ঠ নির্বাচন করতে বাদ্য করা হবে।