॥ মঈন উদ্দীন বাপ্পী ॥

রাঙামাটি ২৯৯নং আসনে এরশাদের জাতীয় পার্টি (জাপা) মনোনিত এমপি প্রার্থী অ্যাডভোকেট পারভেজ তালুকদার বলেছেন- রাঙামাটিতে জাতীয় পার্টি মাঠে আছেন। আর কোন প্রার্থীর সাথে জাতীয় পার্টির কোন কথা হয়নি। তাই বিভ্রান্ত হওয়ার কোন কারণ নেই।

তিনি আরও বলেন- একটি দুষ্কৃতকারী মহল সামাজিক মাধ্যম এবং গোপনে প্রচার চালাচ্ছে যে রাঙামাটিতে জাতীয় পার্টির মনোনিত কোন প্রার্থী নেই। কিন্তু তাদের এ কথার কোন ভিত্তি নেই।

এসব গুজব রটনাকারীদের ধরিয়ে দিতে পারলে ২০হাজার টাকা পুরুষ্কার প্রদান করবেন বলে বলে জাপা প্রার্থী অ্যাডভোকেট পারভেজ তালুকদার ঘোষণা প্রদান করেন। শুক্রবার (২৮ ডিসেম্বর) সকালে তার নির্বাচনী কার্যালয়ে এক সংবাদ সন্মেলনের মাধ্যমে এ তথ্য জানান তিনি।

পারভেজ তালুকদার আরও জানান- স্পষ্ট ভাবে বলে দিতে চাই আ’লীগের প্রার্থী হচ্ছেন দীপংকর তালুকদার। আর জাতীয় পার্টির প্রার্থী হচ্ছেন পারভেজ তালুকদার।

তিনি বলেন- রাঙামাটির প্রত্যন্তাঞ্চলে অনেক প্রার্থী নির্বাচনী প্রচারণা চালাতে না পারলেও নাঙ্গলের প্রচারণা করা হয়েছে এবং রাঙামাটি আসনে নাঙ্গলের জয় সুনিশ্চিত বলে জানান তিনি।

নাঙ্গলের এ প্রার্থী অভিযোগ দায়ের করে বলেন- নাঙ্গলের বিজয় চারদিকে ছড়িয়ে পড়ায় রাঙামাটি সদর, নানিয়ারচর, লংগদু উপজেলাসহ অনেক স্থানে জাতীয় পার্টির নেতা-কর্মীদের হেনস্থা ও পোষ্টার সাটাঁতে বাঁধা প্রদান এবং পোষ্টার ছিড়ে ফেলা হচ্ছে।

সংবাদ সন্মেলনে এ সময় উপস্থিত ছিলেন- রাঙামাটি জেলা জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম মিন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক চন্দন বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক জ্যোতি বিকাশ চাকমা, এম কে সাইফুল ইসলাম, মো. ফিরোজ তালুকদার, দপ্তর সম্পাদক সমীরণ বড়ুয়া, সাবেক মহিলা কাউন্সিলর মোহতি চাকমাসহ দলটির নেতা-কর্মীবৃন্দ।