\ মঈন উদ্দীন বাপ্পী \

রাঙামাটি: রাঙামাটি আসনের সংসদ সদস্য দীপংকর তালুকদার বলেন, গুলি করে শান্তি চুক্তি বাস্তবায়ন করা সম্ভব নয়। যারা হত্যাকান্ড ঘটিয়েছে তাদের ফাসি দাবি জানাচ্ছি। বুধবার (২০মার্চ) সকাল সাড়ে ১১টার দিকে রাঙামাটি জেলা প্রশাসন কার্যালয়ের সামনে আ’লীগ নেতা হত্যা এবং বাঘাইছড়িতে নির্বাচনী দায়িত্ব পালনকারী কর্তাদের হত্যার প্রতিবাদ সমাবেশে তিনি এসব কথা বলেন।

দীপংকর আরও বলেন, আমরা কোনো রাজনৈতিক দলের বিরুদ্ধে নই, আমরা কোনো ব্যক্তির বিরুদ্ধে নই। প্রত্যেকটা রাজনৈতিক দলের রাজনৈতিক কর্মকান্ড করার, তার রাজনৈতিক বক্তব্য দেয়ার অধিকার আছে। আমরা সেই অধিকার সংরক্ষণ করার সবসময় সচেষ্ট থাকি। আমাদের লড়াইটা অবৈধ অস্ত্রের বিরুদ্ধে। এমপি দীপংকর এসময় রাঙামাটির বিলাইছড়ি উপজেলা আওয়ামীলীগের সভাপতি সুরেশ কান্তি তঞ্চঙ্গ্যাকে সন্ত্রাসী কর্তৃক গুলি করে হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

রাঙামাটি জেলা আ’লীগের আয়োজনে এর আগে রাঙামাটি পৌরসভার সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরে প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসন কার্যালয়ের সামনে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন- সাবেক সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু, রাঙামাটি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মুছা মাতব্বর, রাঙামাটি পৌরসভার মেয়র মোঃ আকবর হোসেন চৌধুরী, রাঙামাটি সদর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ শহীদুজ্জামান মহসীন(রোমান), রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য অংসুইপ্রæ চৌধুরী প্রমুখ।