উপজেলা প্রতিনিধি । হিলরিপোর্ট

কাপ্তাই: রাঙামাটির কাপ্তাই উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আলিব রেজা লিমন করোনায় আ্রকান্ত হয়েছেন। এছাড়াও এই উপজেলায় ২জন পুলিশ সদস্যসহ ৫জন নতুন করে করোনায় আ্ক্রান্ত হয়েছেন। সোমবার (০৬জুলাই) দিনগত রাতে এমন তথ্য নিশ্চিত করেছেন,উপজেলা স্বাস্থ্য বিভাগের করোনা ইউনিটের ফোকাল পারসন ডা: ওমর ফারুক রনি।

ডা: ওমর ফারুক রণি বলেন, রোববার রাতে চট্রগ্রামের সিভাসু হতে আসা রিপোর্টে কাপ্তাইয়ে ৫ জনের করোনা পজেটিভ আসে। তারা গত ২৯ জুন, ৩০ জুন এবং ১ জুলাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দিয়েছিলেন।

কাপ্তাই থানার ওসি নাসির উদ্দীন জানান, আক্রান্ত পুলিশ সদস্যদের মধ্যে কাপ্তাই থানার একজন পুলিশ সদস্য নমুনা দেওয়ার পর বড়ইছড়ি কর্নফুলি নুরুল হুদা কাদেরী উচ্চ বিদ্যালয়ের ছাত্রাবাসে আইসোলেশনে রাখা হয়েছিল, বর্তমানে ঐ পুলিশ সদস্য এই কেন্দ্রে থেকে ডাক্তারের পরামর্শে চিকিৎসা নিচ্ছেন। এইছাড়া অপর পুলিশ সদস্য কেপিএম ডিসিএল বাংলা পুলিশ ফাঁড়িতে আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আলিব রেজা লিমন জানান, করোনার প্রকৌপ যে দিন হতে বাংলাদেশে প্রবেশ করেছে সেই দিন হতে আমি কাপ্তাই উপজেলা প্রশাসনের সাথে করোনা সংক্রমণরোধে মাঠে কাজ করেছি, ফলে কোন না কোনভাবে আমি আক্রান্ত হয়েছি। তিনি জানান, বর্তমানে আমি আমার বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছি।

এদিকে ছাত্রলীগ নেতার করোনায় আক্রান্ত হওয়ার খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পর থেকে অসংখ্য কর্মী এবং তার সহকর্মীরা নেতার সুস্থ্যতা কামনা করছেন।