উপজেলা প্রতিনিধি। হিলরিপোর্ট

রাজস্থলী: বিশ্ব মরণঘাতী নভেল করোনা ভাইরাস সংক্রমন ( কভিট-১৯) প্রকোপ থেকে উত্তরনে বার বার সাবান দিয়ে হাত ধোঁয়ার পরার্মশ দেওয়া হয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা ও স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে।

বর্তমান পরিস্থিতিতে কার্যত লকডাউন পরিস্থিতির কারনে সকলে করোনা সংক্রমন থেকে রক্ষা করতে সাবান,ব্লিচিং পাউডার সহ অন্যান্য সু রক্ষা সামগ্রী হাতে পাচ্ছেনা প্রত্যন্ত অঞ্চলের খেটে খাওয়া হতদরিদ্র অসহায় কর্মহীন মানুষেরা।

এমতাবস্থায় ঘর বন্ধি ও প্রত্যন্ত অঞ্চলের সুবির্ধাতে মানুষের মাঝে বিতরনের জন্য রাজস্থলী উপজেলা নির্বাহী অফিসার শেখ ছাদেক কে সাবান ও ব্লিচিং পাউডার সহায়তা দিয়েছে রাজস্থলী উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর।

মঙ্গলবার সকাল ১১ টায় উপজেলা নির্বাহী অফিসার শেখ ছাদেকের হাতে নিজ প্রতিষ্টানের পক্ষ থেকে ৩০০ পিস সাবান তুলে দেন উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রকৌশলী বাবু সুব্রত বড়ুয়ার পক্ষে জয়ধন চাকমা।

এ সময় নির্বাহী অফিসার শেখ ছাদেক সাংবাদিক কে বলেন, একটি মহৎ উদ্যোগ নিয়ে করোনা সংকটের মোকাবেলায় পার্বত্য অঞ্চলের সর্বসাধরনের সচেতনতার বৃদ্ধির লক্ষে উপজেলা প্রশাসনের পাশে দাড়াঁনোয় উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল বিভাগকে ধন্যবাদ জ্ঞাপন করেন। ইতিপূর্বে জনস্বাস্থ্য বিভাগ জনগনের হাত ধোয়ার জন্য বাজারের প্রবেশ মুখে একটি ওয়াশ বেসিন বসিয়ে প্রশংসিত হয়েছে রাজস্থলীতে।