॥ .বান্দরবান প্রতিনিধি ॥

বাংলাদেশ জাতীয় কারাতে ফেডারেশনের নবনির্বাচিত সাধারণ সম্পাদক এবং বান্দরবান পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ওস্তাদ ক্যশৈ হ্লা বলেছেন, দেশের কারাতে ক্রীড়াঅঙ্গনের কর্মকান্ডকে সম্প্রসারণ করে হারারো গৌরব পুন উদ্ধার করা হবে। আগামীতে অনুিষ্ঠত এশীয় সাব-গেমসে অধিকতর স্বর্ণজয় করে বিশ্বদরবারে কারাতে ক্ষেত্রে বাংলাদেশের সুনাম বৃদ্ধি করতে আমরা বদ্ধ পরিকর।

তিনি বলেন, পার্বত্য তিন জেলা তথা চট্টগ্রাম বিভাগে পিছিয়ে পড়া কারাতেসহ অন্যান্য সবগুলো ক্রীড়ায় দক্ষ খেলোয়াড় গড়ে তুলতে দুর্জয়ের মত কাজ করে যাবো। তিনি এসব লক্ষ্যকে সামনে রেখে পার্বত্য জেলা পরিষদের উদ্যোগে জেলা শহরে একটি দৃষ্টিনন্দন ক্রীড়া কমপ্লেক্স্র গড়ে তোলারও ঘোষণা দেন।

মঙ্গলবার দুপুরে বান্দরবান প্রেসক্লাব ও জেলা সদরে কর্মরত গণমাধ্যমকর্মীদের উদ্যোগে আয়োজিত এক সংবর্ধনা সভায় জাতীয় কারাতে ফেডারেশনের নব-নির্বাচিত সাধারণ সম্পাদক ওস্তাদ ক্যশৈ হ্লা এসব কথ বলেন।

প্রেসক্লাব সভাপতি আমিনুল ইসলাম বাচ্চুর সভাপতিত্বে অনুষ্ঠিত এ সংবর্ধনা সভায় বক্তব্য দেন, জেলা রেডক্রিসেন্ট সেক্রেটারী একেএম জাহাঙ্গীর, সিনিয়র সাংবাদিক বুদ্ধজ্যোতি চাকমা, প্রেস ক্লাবের সাবেক সাধারন সম্পাদক মিনারুল হক, বান্দরবান খেলোয়ার সমিতির সভাপতি নাসির উদ্দিন, এবং জেলা খেলোয়াড় সমিতির নেতা রফিকুল আলম মামুন।

গত ১৩এপ্রিল ঢাকায় জাতীয় কারাতে ফেডারেশনের নির্বাচন অনুষ্ঠিত হয়। এ নির্বাচনে ওস্তাদ ক্যশৈ হ্লা সাধারণ সম্পাদক এবং বান্দরবান পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী সহসভাপতি পদে নির্বাচিত হন। নবনির্বাচিত বাংলাদেশ জাতীয় কারাতে ফেডারেশনের ২৭ সদস্য বিশিষ্ট কমিটির মেয়াদকাল হবে ৪বছর।