॥ রাজস্থলী প্রতিনিধি ॥

রাঙামাটির রাজস্থলী উপজেলা নির্বাচন কার্যালয়ের উদ্যাগে জাতীয় ভোটার দিবস পালন করা হয়েছে। সোমবার সকালে দিবসটি উপলক্ষ্যে উপজেলা পরিষদের সন্মেলন কক্ষে আলোচনা সভা ও শোভাযাত্রা বের করা হয়।

এ বছরে জাতীয় ভোটার দিবসের প্রতিপাদ্য হল- ভোটার হয়ে ভোট দেব, দেশ গড়ার অংশ নিবো

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান উবাচ মারমা। উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ ছাকের সভাপতিত্বে এবং উপজেলা নির্বাচন কর্মকর্তা উৎপল বড়–য়ার পরিচালনায় এসময়, ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা,,মহিলা ভাইস চেয়ারম্যান উসসিন মারমা, থানা অফিসার ইনচার্জ মফজল আহাম্মদ খান,সমাজ সেবা কর্মকর্তা জাফর আহাম্মদ,সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ,যুব উন্নয়ন অফিসার সুবিনয় চাকমা,,তথ্য আফা লাভলি মারমাসহ বিভিন্ন বিভাগের কর্মকর্তা,কর্মচারী, সাংবাদিক , রাজনৈতিকবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের প্রধান ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, প্রধান মন্ত্রী সকলকে একযোগে ভোটার হয়ে দেশের গনতন্ত্রের অধিকার রক্ষা করাসহ আওয়ামীলীগ সরকার মানুষের ভোটার অধিকার ফিরে দিয়েছেন। সুন্দর এবং সুষ্টু নির্বাচনে যাতে ভোটাধীকার প্রয়োগ করতে পারে সকল ছাত্র-ছাত্রীদের ১৮ বছর পুণ্য হলে ভোটার হওয়ার আহবান জানান তারা।