॥ স্মৃতিবিন্দু চাকমা ॥

সারাদেশের ন্যায় জুরাছড়ি উপজেলা স্বাস্থ্য বিভাগের আয়োজনে জাতীয় স্বাস্থ্য সপ্তাহ ২০১৯ উপলক্ষে বর্ণাঢ্য উদ্ধোধনী অনুষ্ঠান উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৬এপ্রিল) সকালে অনুষ্ঠিত সভায় উপজেলা স¦াস্থ্য কর্মকর্তা ডাঃ বিপাশ খীসা’র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান উদয়জয় চাকমা।

উপজেলা পরিষদ চেয়ারম্যান উদয়জয় চাকমা বলেন, বর্তমান সরকার স্বাস্থ্য সেবা নিশ্চিত করণের লক্ষে প্রত্যন্ত এলকায় ও কাজ করে যাচ্ছে। তাই প্রান্তিক জনগোষ্টিরা যাহাতে সবসময় স্বাস্থ্য সেবা নিতে পারেন সেজন্য উপজেলার সকল স্বাস্থ্য সংশ্লিষ্ট কর্মকর্তাদের অনুরোধ করেন।

ডাঃ বিপাশ খীসা জানান, আজ থেকে ২০ এপ্রিল ২০১৯ পর্যন্ত বিভিন্ন কর্মসূচী হাতে নেওয়া হয়েছে। তাই আগামীকাল একযোগে র‌্যালী ও আলোচনা সভাসহ আলোক সজ্জ্যা,স্বাস্থ্য বিষয়ে সকারের উন্নয়নের সাফাল্য ভিডিও প্রদর্শনী ,পরিস্কার পরিছন্নতা এবং প্রতিদিন স্বাস্থ্য সংশ্লিষ্ট বিষয়ে বর্হি বিভাগে সেবা প্রদান করা হবে বলে উপস্থাপন করেন।

এছাড়াও অনুষ্ঠানে স্বাস্থ্য সংশ্লিষ্ট বিষয়ের কর্মচারী কর্মকর্তাসহ বিভিন্ন সরকারি বেসরকারি দপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।