স্টাফ রিপোর্টার । হিলরিপোর্ট

রাঙামাটি: প্রভাবশালী জামাত-শিবির কুচক্রী মহল থেকে বাঁচার আকুতি জানিয়ে মমতাজ বেগম নামের এক নারী সংবাদ সন্মেলন করেছে। বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারী) দুপুরে রাঙামাটি প্রেস ক্লাব মিলনাতনে সংবাদ সন্মেলন করেন তিনি।

সংবাদ সন্মেলনে লিখিত বক্তব্যের মাধ্যমে তিনি বলেন, বিবাদী মো. আবুল কালাম সম্পর্কে আমার চাচা হয়। আমার সন্তান ভরণপোষণের জন্য আমার স্বামীর নামে মামলা করেছিলাম। ওই মামলায় কোর্ট থেকে আমাকে ৫১হাজার টাকা প্রদান করা হয়েছিলো। যা আমার চাচা আবুল কালামের কাছে জমা রাখি।

গত ১১ফেব্রুয়ারী সন্ধ্যায় লংগদু উপজেলার ভাইবোনছড়া বাজারস্থ মো. হাসেম সওদাগরের দোকানে গিয়ে আবুল কালামের কাছে গিয়ে জমা টাকা ফেরত চাইলে তিনি আমাকে গালমন্দ এবং শারীরীক নির্যাতন করেন। এরপর আমার আত্মচিৎকার শুনে বিবাদী মো. আবু জাফর, মো. আমির বাদশা এবং মো. হাবিব মেম্বার আমাকে আবারো শারীরীক ভাবে লাঞ্জিত করে। এমন সময় ঘটনাস্থল থেকে স্থানীয়রা আমাকে উদ্ধার করে।

এরপর আমি এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি জানালে স্থানীয়রা প্রভাবশালী জামাত-শিবির এর কর্মীদের বিরুদ্ধে বিচার করতে অপরগতা প্রকাশ করে। তাই আমি বাধ্য হয়ে এসব অপরাধীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে প্রশাসনের কাছে সহযোগিতা এবং প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি।