॥ আবু নাছের, বাঘাইছড়ি ॥

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার দূর্গম জীবতলী গ্রামের জীবতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শ্রেণী কক্ষে দুস্থ, অসহায়, পাহাড়ী জনগোষ্ঠিকে চিকিৎসা সেবা প্রদান করেছে ২৭ বিজিবি মারিশ্যা জোন। বৃহস্পতিবার (৩১ জানুয়ারী ) সকাল ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত এ চিকিৎসা প্রদান করা হয়।

এসময় বিনামূল্যে চিকিৎসা নিতে আসা পুস্পারানী চাকমা জানান- পাহাড়ের এই দুর্গম এলাকায় আমাদের মত অসহায়, গরীব রোগী যারা টাকার অভাবে চিকিৎসা করাতে পারে না তাদের পাশে মারিশ্যা জোনের সদস্যরা দাঁড়িয়েছে। দেশের এসব গর্বিত বিজিবির প্রতি আমরা কৃতজ্ঞতা প্রকাশ করছি।

চিকিৎসা নিতে আসা রুগী মায়াধন চাকমা জানান- এলাকার গরীব, অসহায় জনগণের উপকারের স্বার্থে মারিশ্যা জোনের পক্ষে থেকে এই চিকিৎসা সেবা যেন সবসময় অব্যাহত রাখা হয়।

মারিশ্যা জোনের ক্যাপ্টেন আহমদ নিবরাস খান জানান- জীবতলী গ্রামের প্রায় দেড় শতাদিক দুস্থ, অসহায়, গরীব পিছিয়ে পড়া পাহাড়ী জনগোষ্ঠিদেরকে দিনব্যাপী বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। সাথে দেওয়া হয়েছে বিনামূল্যে ওষুধপত্র।

তিনি আরও জানান- এই ফ্রি মেডিকেল ক্যাম্পটি প্রত্যেক সাপ্তাহে চলমান থাকবে। মারিশ্যা জোন অসহায় ও দুস্থ রুগীদের জন্য বিনামূল্যে ঔষধ ও চিকিৎসা সেবা প্রদান করে যাচ্ছে এবং ভবিষ্যতে এ ধরণের চিকিৎসা সেবা অব্যাহত রাখা হবে।