॥ জুরাছড়ি প্রতিনিধি ॥

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় ভোক্তাধিকার সংরক্ষণ আইন বিষয়ক সেমিনার অনুষ্টিত হয়েছে। মঙ্গলবার (৪ডিসেম্বর) সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে এ সেমিনার অনুষ্ঠিত হয়। সেমিনারে প্রধান অতিথি ছিলেন- উপজেলা পরিষদেও চেয়ারম্যান উদয় জয় চাকমা।

উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহফুজুর রহমান’র সভাপতিত্বে এসময়- ভাইস চেয়ারম্যান রিটন চাকমা,মহিলা ভাইস চেয়ারম্যান মিসেস শেফালী দেওয়ান প্রমুখ উপস্থিত ছিলেন।

সেমনিারে বক্তরা বলেন-মিথ্যা বিজ্ঞাপন দ্বারা কোন ক্রেতা সাধারণ জনগণকে প্রতারিত করা হচ্ছে কিনা সেই বিষয়ে সকলকে সতর্ক থাকতে হবে। অনুরোধ মানুষের স্বাস্থ্যের জন্য ক্ষতিকারক কোন দ্রব্য বিক্রয় করা হচ্ছে কিনা যদি এই রকম কোন ব্যবসায়ী বিক্রি করে থাকেন তাহলে আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে বলে সেমিনারে জানানো হয়।

এদিকে সেমিনার শেষে মহান বিজয় দিবস উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। এতে উপজেলার সকল দপ্তরের সরকারি বেসরকারি কর্মকর্তা,জনপ্রতিনিধি রাজনৈতিক নেতৃবৃন্দ সাংবাদিক ও সুশিল সমাজের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রস্তুতি সভায় বক্তব্য রাখেন- উপজেলা চেয়ারম্যান উদয়জয় চাকমা, নির্বাহী কর্মকর্তা মাহফুজুর রহমান।

সভায় জানানো হয় – আগামী ১৬ ই ডিসেম্বর মহান বিজয় দিবস সুস্থ ও সুন্দর ভাবে অনুষ্ঠিত হয় সেজন্য সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।